TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন কণ্ঠশিল্পী ডন

প্রকাশিত : মে ২৭, ২০২৪, ২৩:০৭

এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন কণ্ঠশিল্পী ডন

প্রতি বছরের মতো এবারো জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ১৭তম ‘আর্টিস—জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ’ সংক্ষেপে এজেএফবি স্টার অ্যাওয়ার্ড-২০২৩-২৪।

বিনোদন জগতের আতুরঘর বিএফডিসির এটিএন বাংলার ৯ নম্বর ফ্লোরে বসেছিল এবারের আসর। মিডিয়ার নামিদামি সব তারকার স্বপ্রতিভ উপস্থিতি এবারো অনুষ্ঠানকে করে তোলে আকর্ষণীয়। এমন আয়োজনের অন্যতম মধ্যমণি সময়ের আলোচিত এবং জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

২০২৩ সালে সঙ্গীতে অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ ‘এজেএফবি স্টার অ্যাওয়ার্ডে’ এবার ভূষিত হলেন জনপ্রিয় এ কর্পোরেট ব্যক্তিত্ব। এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) শুধু বিনোদন দুনিয়াতেই নন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনের এক পরিচিত নাম। জাতীয় এবং আন্তর্জাতিক ক্রীড়া সংগঠক ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ডন ক্রীড়াঙ্গনে সকলের নিকট পরিচিত ও সমাদৃত। প্রথমবারের মতো সম্মানজনক ‘এজেএফসি স্টার অ্যাওয়ার্ডে’ ভূষিত হলেও তার ঝুলিতে রয়েছে এমন অসংখ্য পুরস্কার-সম্মাননা স্মারকে ভূষিত হওয়ার রেকর্ড।

অগণিত পুরস্কারে ভূষিত কণ্ঠশিল্পী ডন এজেএফসি স্টার অ্যাওয়ার্ড প্রাপ্তিকে একটু ভিন্নভাবেই দেখছেন। যেখানে বিনোদন জগতের সাংবাদিকদের দৃষ্টিতে সেরাদের বাছাই করে দেওয়া হয় এই পুরস্কার। সাংবাদিকদের চুলচেরা বিশ্লেষণে সঙ্গীতে সেরার পুরস্কার জেতায় তাই দারুণ খুশি ডন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।