TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চোরের গুলিতে প্রাণ গেল মার্কিন অভিনেতার

প্রকাশিত : মে ২৮, ২০২৪, ১১:৩২

চোরের গুলিতে প্রাণ গেল মার্কিন অভিনেতার

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে চোরের গুলিতে প্রাণ গেছে অভিনেতা জনি ওয়াক্টরের। মাত্র ৩৭ বছর বয়সেই দুষ্কৃতীদের হাতে প্রাণ হারালেন অভিনেতা। চুরি আটকাতে গিয়েই গুলিতে প্রাণ যায় অভিনেতা জনি ওয়াক্টরের। শনিবার ভোর রাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে ঘটে এই ভয়ঙ্কর ঘটনা।

সোমবার (২৭ মে) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (২৫ মে) ৩৭ বছর বয়সী অভিনেতার পার্ক করে রাখা গাড়ির ক্যাটালিক কনভারটার চুরি করছিল তিন চোর। এ সময় অভিনেতা তাদের বাধা দিতে গেলে এক চোর তাকে গুলি করেন। এতে তিনি গুরুতর আহত হন। আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওয়াক্টরের মা স্কারলেট জানিয়েছেন, তার ছেলে কাজ শেষ করে গাড়ির কাছে ফিরছিলেন। এ সময় তিনি দেখতে পান, একজন তার গাড়িতে কিছু একটা করছে। বিষয়টিকে খুব হালকাভাবেই নিয়েছিলেন অভিনেতা। তাই বিপদের কোনো আশঙ্কা না করেই তিনি এগিয়ে যান এবং জিজ্ঞেস করেন- এখানে কী হচ্ছে?

তার মা জানান, এ কথা জিজ্ঞেস করার পরই তার ছেলেকে আচমকা গুলি করে এক চোর। পরে ওই চোর তার দুই সঙ্গীকে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি। ওয়াক্টর জনপ্রিয় মার্কিন সোপ অপেরা ‘জেনারেল হাসপাতালে’ অভিনয় করেন। এছাড়াও ২০১৩ সালে এনবিসি সিরিজ ‘সাইবেরিয়াতে’ও অভিনয় করেছিলেন তিনি। তাকে এইচবিওর ‘ওয়েস্টওয়ার্ল্ড’র দুটি পর্বেও দেখা যায়।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।