TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারো যুক্তরাষ্ট্রের মুখোমুখি বাংলাদেশ

প্রকাশিত : মে ২৮, ২০২৪, ১২:২৯

আবারো যুক্তরাষ্ট্রের মুখোমুখি বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে প্রথমবার যুক্তরাষ্ট্র সফরে গেছে বাংলাদেশ। কিন্তু সেখানে শুরুটা ভালো হয়নি। স্বাগতিকদের বিপক্ষে প্রথমবার টি-টোয়েন্টি সিরিজ খেলতে নেমে নাজমুল হোসেন শান্তরা হেরেছেন ২-১ ব্যবধানে। গত শনিবার ১০ উইকেটে তৃতীয় টি-টোয়েন্টি জিতে হোয়াইটওয়াশ এড়ালেও বিশ্বকাপের আগে এমন হার কিছুটা হলেও বিব্রতকর অবস্থায় ফেলেছে বাংলাদেশকে।

এবারও কী হতাশ করবে টাইগাররা? ওয়ার্ম আপ ম্যাচ হলেও ডালাসে এই ম্যাচকে ঘিরে পুরো দলের সিরিয়াসনেসের কমতি নেই। যে করেই হোক জিততে হবে, ছন্দ হারানো ক্রিকেটারদের ফর্মে ফিরতে হবে। এই বার্তাটাই টিম ম্যানেজমেন্ট ছড়িয়ে দিয়েছে সব ক্রিকেটারের মাঝে। গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের ওয়ার্ম ম্যাচ শুরু মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায়। শান্ত-লিটনের বিশেষ প্র্যাকটিসে চোখের লাগার মত ছিলো অনেক কিছুই। ক্যাপ্টেন তার সেরা ওপেনারকে ফেরাতে চান দ্রুতই; ফর্মে ফিরলেই হবে না, মনোসংসোগটাও থাকা চাই।

একটা ম্যাচ কিন্তু গুরুত্ব অনেক প্রতিপক্ষ সেই যুক্তরাষ্ট্র, কিন্তু কোচ ক্যাপ্টেন জানেন এবার ভুল করলে তার মাশুল হবে কতটা বড়। বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচটা যেনো টাইগার টিম ম্যানেজমেন্টের কাছে গুরুত্ব পাচ্ছে যে কোন ফাইনাল ম্যাচের মত।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।