TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত

প্রকাশিত : মে ২৮, ২০২৪, ২১:১৪

বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের ঝালিয়ে নিতে বাকি ছিল দুটি ম্যাচ। তবে বাংলাদেশ প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে একটি। কারণ আজ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রস্তুতি ম্যাচটি পরিত্যক্ত হয়েছে।

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রস্তুতি ম্যাচ। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, ম্যাচটি বাতিল করা হয়েছে। ডালাসের আবহাওয়া খুব বাজে থাকায় ম্যাচ খেলা সম্ভব না। টেক্সাস রাজ্যের শহরটিতে আবহাওয়া এতটাই খারাপ যে কাউকে ঘর থেকে বের হতে নিষেধ করা হয়েছে।

বাংলাদেশ নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতের বিপক্ষে। ৮ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই প্রতিবেশী। এই মাঠেই বিশ্বকাপের ৮টি ম্যাচ হবে। যেখানে যুক্তরাষ্ট্রে এবারের বিশ্বকাপে হবে ১৬ ম্যাচ। এবারই প্রথমবারের মতো মার্কিন মুলুকে হতে যাচ্ছে কোনো আইসিসি ইভেন্ট।

২ জুন যুক্তরাষ্ট্র-কানাডা ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০ দলের টুর্নামেন্টে হবে ৫৫ ম্যাচ। ২৯ জুন হবে নবম টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল। ডালাসে ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ অভিযান। ১০,১৩ ও ১৭ জুন দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলবে বাংলাদেশ। ১০ জুন বাংলাদেশ খেলবে নিউইয়র্কে।

২৫ মে শেষ হয়েছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। বাংলাদেশ সেই সিরিজ হেরেছে ২-১ ব্যবধানে। আন্তর্জাতিক ক্রিকেটে এটাই ছিল বাংলাদেশ-যুক্তরাষ্ট্র দল দুটির প্রথম কোনো দ্বিপক্ষীয় সিরিজ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।