TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিল্পীদের নির্বাচনী প্রচারণা নিয়ে যা বললেন কাদের সিদ্দিকীর

প্রকাশিত : ডিসেম্বর ২৪, ২০১৮, ১০:৫৯

শিল্পীদের নির্বাচনী প্রচারণা নিয়ে যা বললেন কাদের সিদ্দিকীর

চলচ্চিত্র শিল্পীদের দিয়ে নির্বাচনী প্রচারণা চালানোয় আওয়ামী লীগের সমালোচনা করেছেন ঐক্যফ্রন্ট নেতা ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘জাতীয় সংসদ নির্বাচন ও পেশাজীবীদের করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি) এ আলোচনা সভার আয়োজন করে।

কাদের সিদ্দিকী বলেন, ‘সেনাবাহিনীর কাছে একটাই চাওয়া। জনগণ যাতে নিরাপদে ভোট দিতে পারে। যদি তারা নিরাপদে ভোট দিতে পারে, তাহলে ভোট বিপ্লব ঘটে যাবে।’

সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি শওকত মাহমুদ সভায় সভাপতিত্ব করেন। সঞ্চালনায় ছিলেন সদস্যসচিব অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

অন্যদের মধ্যে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মোহসীন মন্টু, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, এম আবদুল্লাহ, কাদের গনি চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।