TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আরও একটি বিশ্বকাপ খেলতে চান সাকিব

প্রকাশিত : মে ৩১, ২০২৪, ১৬:০৭

আরও একটি বিশ্বকাপ খেলতে চান সাকিব

বিশ্বকাপের আগে বিসিবি বাংলাদেশের ক্রিকেটারদের সাক্ষাৎকার প্রকাশ করছে প্রতিদিন। এর ধারাবাহিকতায় শুক্রবার (৩১ মে) প্রকাশ করা হয়েছে বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের সাক্ষাৎকার। তবে সাকিব একটু ভিন্নভাবে সাক্ষাৎকারটা দিয়েছেন। সমর্থকদের করা প্রশ্নের জবাবে সাকিব জানিয়েছেন, সুযোগ থাকলে আরও একটি বিশ্বকাপ খেলতে চান তিনি।

বিশ্বকাপকে কেন্দ্র করে দলে থাকা ক্রিকেটারদের ধারাবাহিক সাক্ষাৎকার প্রকাশ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শুক্রবার (৩১ মে) সাকিবের সাক্ষাৎকার প্রকাশ করেছে বিসিবি। সেখানে তিনি বলেন, ‘প্রথম বিশ্বকাপ থেকে শুরু করে এ পর্যন্ত যতগুলো টি-টোয়েন্টি বিশ্বকাপ হলো সবগুলোতেই অংশ নিতে পেরেছি। আমার জন্য এটা গর্বের ও আনন্দের। একই সময়ে যেহেতু দেশের প্রতিনিধিত্ব করছি, অনেক ভালো লাগার একটা জায়গা আছে।’

আরও একটি বিশ্বকাপ খেলার আগ্রহের কথা জানিয়ে সাকিব বলেন, ‘আমি এবং রোহিত শর্মাই হয়তো মাত্র দুজন খেলোয়াড় যারা সবগুলো টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছে। আশা করব আরও একটি বিশ্বকাপ যেন খেলতে পারি। তার আগে এই বিশ্বকাপে পারফরম্যান্সটা যেন ভালো থাকে। বাংলাদেশ যেন অন্যান্য যে কোনো টি-টোয়েন্টি বিশ্বকাপের চেয়ে ভালো ফল করে আসতে পারে’।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের লক্ষ্য প্রসঙ্গে এই টাইগার অলরাউন্ডার আরও বলেন, ‘আমার নামের পাশে আমি কিছু দেখতে চাই না। একটি জিনিসই চাই যেন বাংলাদেশের হয়ে অবদান রাখতে পারি। এই বিশ্বকাপে যেন বাংলাদেশের হয়ে ভালো কিছু করতে পারি।’


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।