TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থ শিরোপা জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ

প্রকাশিত : জুন ০৩, ২০২৪, ১২:৩৭

কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থ শিরোপা জয়ের লক্ষ্যে আজ মাঠে নামছে বাংলাদেশ

বঙ্গবন্ধু কাপ ২০২৪ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের ফাইনালে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। সোমবার (৩ জুন) বিকেল ৪টায় মিরপুর শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে নেপালের বিপক্ষে শিরোপার লড়াইয়ের ম্যাচে নামবে স্বাগতিকরা।

এর আগে রোববার (২ জুন) দিনের প্রথম সেমিফাইনালের ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে দাপট দেখিয়ে জয় তুলে নেয় লাল-সবুজ জার্সিধারীরা। প্রথমার্ধে ২৩-৮ পয়েন্টে এগিয়ে থাকা আবদুল জলিলের দল শেষ পর্যন্ত ৩টি স্বর্ণসহ জয়ের ব্যবধান নিয়ে গেছে ৪১-১৮ পয়েন্টে। এ ছাড়া দিনের অপর সেমিফাইনালে কেনিয়াকে হারিয়ে ফাইনালে ওঠে নেপাল। ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন জয়ী দলের রেইডার আরদুজ্জামান মুন্সি।

তিনি বলেন, চতুর্থবারের মতো আমি বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে খেলছি। প্রথম আসরে তিনবার ম্যাচ-সেরা, দ্বিতীয় আসরে একবার, তৃতীয় আসরে ম্যাচসেরা না হলেও এবার চতুর্থবারের আসরে ৬ ম্যাচের মধ্যে ২ বার ম্যাচ সেরার পুরস্কার জিতেছি। আমি সেরা হয়েছি এটা বড় কথা নয়। দল সেমিফাইনালে জিতে ফাইনালে উঠেছে এটাই আমার সবচেয়ে বড় পুরস্কার। সেমিফাইনালের মতো ফাইনালেও আমরা জিততে চাই। দেশকে আরেকবার শিরোপার রঙে রাঙাতে চাই।

কাবাডি খেলার বিচারে নেপাল থেকে সবদিক দিয়ে এগিয়ে বাংলাদেশ। ২০২১ সাল থেকে চলমান এই টুর্নামেন্টের সব আসরেই ফাইনালে উঠছে লাল-সবুজের প্রতিনিধিরা। এর আগে বিগত তিন আসরে চ্যাম্পিয়নও হয়েছে স্বাগতিকরা। তাই এবারও নজর শিরোপাতেই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।