TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শেষ ধাপের উপজেলা নির্বাচন বুধবার, ১৭৫ প্লাটুন বিজিবি মোতায়েন

প্রকাশিত : জুন ০৪, ২০২৪, ১২:০২

শেষ ধাপের উপজেলা নির্বাচন বুধবার, ১৭৫ প্লাটুন বিজিবি মোতায়েন

শেষ ধাপের উপজেলা নির্বাচন বুধবার, ১৭৫ প্লাটুন বিজিবি মোতায়েন চতুর্থ ধাপের নির্বাচনে ৬০ উপজেলায় ভোটগ্রহণ আগামীকাল বুধবার। এ উপলক্ষে আজ বিভিন্ন ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। পাশাপাশি সংশ্লিষ্ট এলাকায় মোতায়েন করা হয়েছে ১৭৫ প্লাটুন বিজিবি সদস্য।

আজ মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী সামগ্রী দেওয়া হচ্ছে। বরিশালের উজিরপুর, বানারীপাড়া ও বাবুগঞ্জ উপজেলার ১৯০ ভোট কেন্দ্রের মধ্যে ৪০ ভাগ গুরুত্বপূর্ণ বলছে প্রশাসন। ঘূর্ণিঝড়ের রিমালের কারণে তৃতীয় ধাপে স্থগিত হওয়া চাঁদপুরের ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলা পরিষদেরও ভোট হবে চতুর্থ ধাপে। নির্বাচন ঘিরে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় নির্বাচনি এলাকায় মোতায়েন করা হয়েছে র‍্যাব, পুলিশ, আনসার ও বিজিবি সদস্য।

এদিকে, চতুর্থ ধাপে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের লক্ষ্যে নির্বাচনী এলাকায় ১৭৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। আজ মঙ্গলবার বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ভোটে স্থানীয় বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য ইন এইড টু দ্য সিভিল পাওয়ার-এর আওতায় ৩ জুন থেকে ৭ জুন পর্যন্ত নির্বাচনী এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে বিজিবি মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।