TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মালয়েশিয়া যেতে না পারা কর্মীদের তালিকা করছে মন্ত্রণালয়

প্রকাশিত : জুন ০৪, ২০২৪, ১৯:৫৬

মালয়েশিয়া যেতে না পারা কর্মীদের তালিকা করছে মন্ত্রণালয়

বাংলাদেশি কর্মীদের মালয়েশিয়া যাবার সময় আর বাড়ানো হবে না বলে জানিয়েছে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এদিকে মালয়েশিয়া যেতে না পারা কর্মীদের ক্ষতিপূরণ দেবার জন্য তালিকা তৈরির কাজ শুরু করেছে মন্ত্রণালয় এবং বায়রা। এজেন্সিগুলোর একাংশের নেতারা এক মত বিনিময় সভায় জানান, কত কর্মী কি কারণে মালয়েশিয়া যেতে পারেনি তার একটি তালিকা তৈরি করা হবে।

এরপরই যথোপোযুক্ত তথ্যপ্রমাণ পাওয়া গেলে তাদের টাকা ফেরত দেয়া হবে। এসময় বায়রার সভাপতি বলেন, বাজারটি যেনো বারবার বন্ধ না হয় এবং কর্মীরা যেনো প্রতারিত না হয় সেজন্য পুরো প্রক্রিয়া নতুন করে শুরু করা উচিত

বায়রা সভাপতি মোহাম্মদ আবুল বাশার আরও বলেন, আমরা কথা দিলাম, যারা মালয়েশিয়ায় যেতে পারেননি তাদের সবার টাকা ফেরত দেওয়া হবে। যেসব এজেন্সি তাদের দেশটিতে পাঠাতে পারেনি তাদের নামের তালিকা করা হবে। এজেন্সিকে কত টাকা দিয়েছে তারও তালিকা হবে। আমরা এজেন্সিগুলোর কাছ থেকে টাকা আদায় করে কর্মীদের দেওয়ার জন্য বায়রার পক্ষ থেকে পদক্ষেপ নেব।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।