TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিল বাকি থাকায় ফায়ার সার্ভিস স্টেশনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত : জুন ০৫, ২০২৪, ১৩:৩৮

বিল বাকি থাকায় ফায়ার সার্ভিস স্টেশনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

প্রায় ২ লাখ টাকা বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করায় চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা ফায়ার সার্ভিস ষ্টেশনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিয়েছে বাড়বকুণ্ড বিদ্যুৎ বিভাগ।

মঙ্গলবার (৪জুন) বিকালে বিদ্যুৎ কর্মীরা ফায়ার সার্ভিসের লাইন কেটে বিচ্ছিন্ন করে দেন। ফলে কুমিরা ফায়ার সার্ভিস স্টেশন অন্ধকার হয়ে যায়। জানা যায়, প্রায় এক বছর যাবত বিদুৎ বিল পরিশোধ করা হয়নি ফায়ার সার্ভিসের। যার ফলে ১লক্ষ ৯৬ হাজার টাকা বকেয়া পাওনা বিদ্যুৎ বিভাগের। বিষয়টি নিশ্চিত করে বাড়বকুণ্ড বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী রিয়াজুল হক বলেন, কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের ১ লক্ষ ৯৬ হাজার টাকা বিদুৎ বিল বাকী।

পরিশোধের জন্যে বেশ কয়েকবার চিঠি দেওয়া হয়েছে। কিন্তু বকেয়া পরিশোধ করা হয়নি। তাই বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হয়েছে। কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল্লাহ আল মামুন বলেন, বকেয়া থাকায় স্টেশনের লাইন কেটে দিয়েছে। ফায়ার সার্ভিস একটি গুরুত্বপূর্ণ দপ্তর। বিদুৎ না থাকাটা সমিচীন নয়। বর্তমানে গুরুত্বপূর্ণ দপ্তরটি অন্ধকারে নিমজ্জিত।

বিদুৎ না থাকায় গাড়িতে পানি লোড করা যাচ্ছে না। ফলে কোথাও কোন ধরণের অগ্নিকান্ডের ঘটনা ঘটলে আমাদের বেগ পেতে হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।