TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

লোকসভা নির্বাচনে শেষ পর্যন্ত হাসলেন যে তারকারা

প্রকাশিত : জুন ০৫, ২০২৪, ১৪:৪১

লোকসভা নির্বাচনে শেষ পর্যন্ত হাসলেন যে তারকারা

হাড্ডাহাড্ডি লড়াই শেষে মঙ্গলবার (৪ জুন) দিনভর প্রকাশ পেতে থাকে ভারতের লোকসভা নির্বাচনের ভোটের ফলাফল। সব জল্পনা শেষে সামনে এসেছে নির্বাচনের ফল। তারকাদের অংশগ্রহণে এবারের নির্বাচনী মাঠ ছিল সরগরম। প্রথমবার এসেই যেমন কেউ করেছেন বাজিমাত, আবার কারও ঝুলিতে যোগ হয়েছে বিজয়ের হ্যাট্রিক।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত থেকে শুরু করে তালিকায় রয়েছেন টালিউডের নানা পরিচিত মুখ। শেষ পর্যন্ত কারা হাসলেন বিজয়ের হাসি চলুন দেখে নেই- লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের ৪২ আসনের মধ্যে ৩১টিতে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস।

এই রাজ্যে তৃণমূল থেকে প্রার্থী হয়েছেন ছয় তারকা। তারা প্রত্যেকেই বিপুল ভোটে জয়ী হয়েছেন।

রচনা ব্যানার্জিঃ ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় বাজিমাত করেছেন। ভারতের ১৮তম লোকসভা নির্বাচনে হুগলি আসনে তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়েছিলেন তিনি। প্রথমবারেই রাজনীতির মাঠে নেমে জয় পেয়েছেন রচনা। রচনা বন্দ্যোপাধ্যায়ের বিপক্ষে বিজেপির পক্ষ থেকে হুগলি আসনে প্রার্থী করা হয়েছিল লকেট চট্টোপাধ্যায়কে। অবশেষে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ হাসি হাসলেন রচনা বন্দ্যোপাধ্যায়ই। লকেটকে রচনা ৬৪ হাজার ৯৭২ ভোটে পরাজিত করেন। ভোটে জয়ী হয়ে লকেট চট্টোপাধ্যায়কে তিনি শুভেচ্ছা জানাতেও ভোলেন নি।

দেবঃ পশ্চিমবঙ্গে বিজেপির প্রার্থী হিরণকে হারিয়ে বিপুল ভোটে আবারও জিতলেন দেব। সূত্রের খবর, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রার্থী নায়ক হিরণ পেয়েছেন ৬ লাখ ৪৯ হাজার ৪৪৩ ভোট। আর দেব পেয়েছেন ৮ লাখ ৩১ হাজার ৫৩৩ ভোট।

সায়নী ঘোষঃ যাদবপুর আসন থেকে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন তিনি।

জুন মালিয়াঃ মেদিনীপুর আসনে বিজয়ী হয়েছেন অভিনেত্রী জুন মালিয়া। সেখানে তিনি বিজেপির হেভিওয়েট প্রার্থী অগ্নিমিত্রা পালকে হারিয়ে বিজয়ী হয়েছেন।

শতাব্দী রায়ঃ শতাব্দী রায় বীরভূমে আবারও জয়ী হয়েছেন। বীরভূমে তিনি প্রায় ২ লাখ ভোটের ব্যবধানে জিতেছেন।

এদিকে লোকসভা নির্বাচনে বিজেপির আসনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে লড়েছেন কঙ্গনা, মিরাট থেকে অরুণ গোভিল, মথুরা থেকে হেমা মালিনী, গুরুগ্রাম থেকে কংগ্রেসের হয়ে লড়েছেন রাজ বব্বর, স্বতন্ত্র প্রার্থী হয়ে বিহারের কারাকাট থেকে পবন সিং, কেরলের ত্রিশুর থেকে মালয়ালম তারকা সুরেশ গোপি, গোরখপুর থেকে বিজেপির আসনে রবি কিষান, আজমগড় আসনে ভোজপুরি তারকা নিরাহুয়া, মুম্বাই উত্তর থেকে শিবসেনার হয়ে গোবিন্দ। তবে জিততে পেরেছেন মাত্র পাঁচ তারকা। জয়ী তারকারা হলেন হেমা মালিনী, কঙ্গনা রানাওয়াত, রাজ বব্বর, অরুণ গোভিল এবং রবি কিষান।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।