TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১২টা পর্যন্ত ভোট পড়েছে ১৭ শতাংশ: ইসি সচিব

প্রকাশিত : জুন ০৫, ২০২৪, ১৬:১২

১২টা পর্যন্ত ভোট পড়েছে ১৭ শতাংশ: ইসি সচিব

উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের প্রথম ৪ ঘণ্টায় ১৭ দশমিক ৩১ শতাংশ ভোট পড়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব শফিউল আজিম। আজ বুধবার (৫ জুন) দুপুরে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ইসি সচিব বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ২৬ জেলার ৬০ উপজেলায় ভোটগ্রহণ চলছে। সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১৭ দশমিক ৩১ শতাংশ ভোট পড়েছে। তিনি আরও বলেন, দুপুরের পর ভোটার উপস্থিতি বাড়তে পারে। নির্বাচনকে কেন্দ্র করে এখন পর্যন্ত বড় কোনো ধরনের অভিযোগ পাওয়া যায়নি। তবে ভোটকেন্দ্রে মোটরসাইকেল নিয়ে আসায় একজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আর অনিয়মের জন্য ৩ জনকে জরিমানা করা হয়েছে।

নির্বাচন কমিশনের সচিব শফিউল আজিম বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য কাজ করছে নির্বাচন কমিশন। আর বিশৃঙ্খলা প্রতিরোধে সর্তক অবস্থানে রয়েছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। উল্লেখ্য, দেশের ৪৯৫টি উপজেলায় এবার চার ধাপে ভোটের জন্য তফসিল দেয় ইসি। ইতোমধ্যে তিন ধাপের নির্বাচন শেষ হয়েছে। স্থগিত কিছু উপজেলায় ভোট হবে ৯ জুন। আর মেয়াদ পূর্ণ হওয়া সাপেক্ষে কয়েকটি উপজেলায় ভোট হবে আগামী বছর।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।