TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজউকের ক্ষমতাধর পরিচালক শেখ শাহীনের বদলী!

প্রকাশিত : জুন ০৮, ২০২৪, ১৭:৩৫

রাজউকের ক্ষমতাধর পরিচালক শেখ শাহীনের বদলী!

নিজস্ব প্রতিবেদক: রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর সবচেয়ে প্রভাবশালী ও ক্ষমতাধর পরিচালক (এটেস্ট ও ভূমি-২) শেখ শাহীনুল ইসলামকে বদলী করা হয়েছে। প্রায় ১০ বছর পর এই ক্ষমতাধর ব্যক্তিকে বদলী করতে সঙ্গম হয়েছে বর্তমান চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) মোঃ ছিদ্দিকুর রহমান সরকার।

গত ৪ জুন এক অফিস আদেশে শেখ শাহীনুল ইসলামকে রাজউক এর পরিচালক (জোন ৭) এ বদলী করা হয়। উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমোদনক্রমে পরিচালক (প্রশাসন) মো. মমিন উদ্দিন স্বাক্ষরিত এক আদেশে শেখ শাহীনুল ইসলামকে বদলী করা হয়। শেখ শাহীনুল ইসলামের স্থলে জোন ৭ এর পরিচালক মোহাম্মদ মনির হোসেন হাওলাদারকে দায়িত্ব দেওয়া হয়েছে । তবে এ দপ্তর ছাড়তে রাজী নয় শেখ শাহীন। এ জন্য তিনি বিভিন্ন মহলে ইতিমধ্যে তদ্বীর শুরু করেছেন।

জানা গেছে, গত ১০ বছরে তার বিরুদ্ধে পূর্বাচল শহর (এটেস্ট ও ভূমি-২) এ ঘুষ ও নানাবিধ অভিযোগের শেষ নাই। একাধিক চেয়ারম্যান এসে চলে গেছে কিন্তু শেখ শাহীনুল ইসলাম তার চেয়ারে বসে রাজার হালে দুর্নীতি করেছেন। তার বিভিন্ন অনিয়ম ও দুনীর্তি বিব্রত সরকারের হাই-কমান্ড। সর্বশেষ এক বিচারকের কাছে ২ কোটি টাকা ঘুষ দাবী করে আলোচনা আসেন শেখ শাহীন। এসব ছাড়াও রাজউক ভবনে ডেকে ঠিকাদারকে মারধরের ঘটনাও ঘটিয়েছেন।

এদিকে শেখ শাহীনুল ইসলামের বদলীর আদেশের খবর শুনে অনেক কর্মকর্তা-কর্মচারীর মুখে আনন্দ ফুটেছে। মনের আশা পূরন হয়েছে এমন ভাবনা থেকে কেউ কেউ মজসিদ ও ফকিরদেরকে টাকা দিচ্ছেন। আবার কারো কারো মাঝে আতঙ্ক বিরাজ করছে। এর মধ্যে বেশিরভাগ শেখ শাহীনুল ইসলামের দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িত এমন কর্মকর্তা-কর্মচারীরা। পুরো পূর্বাচল শহর জুড়ে নিজের সিন্ডিকেট দিয়ে নিয়ন্ত্রণ করতে শাহীন। শেখ শাহীনুল ইসলামের সিন্ডিকেট নিয়ে আসছে আমাদের প্রতিবেদন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।