TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃষ্টিতে পরিত্যক্ত নেপাল-শ্রীলংকার ম্যাচ

প্রকাশিত : জুন ১২, ২০২৪, ১০:৩৩

বৃষ্টিতে পরিত্যক্ত নেপাল-শ্রীলংকার ম্যাচ

টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কা-নেপাল ম্যাচ পরিত্যক্ত হয়েছে। বৃষ্টির কারণে বল মাঠে গড়ানোর আগেই পরিত্যক্ত করা হয় ম্যাচটি। এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় সুসংবাদ পেয়েছে বাংলাদেশ। সুপার এইটে যেতে এখন সহজ সসমীকরণের সামনে টিম টাইগার।

পয়েন্ট ভাগাভাগির কারণে সুপার এইটে ওঠার দৌড় থেকে বলতে ছিটকে গেছে শ্রীলঙ্কা। বাংলাদেশের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে গেলে এই ম্যাচটি লঙ্কানদের অবশ্যই জিততে হতো। তবে কাগজে-কলমে এখনো সুপার এইটে ওঠার আশা আছে শ্রীলঙ্কার।

সেই সমীকরণ প্রায় অসম্ভবই বলা যায়। প্রথমত, প্রার্থনায় বসতে হবে লঙ্কানদের। বাংলাদেশ-নেদারল্যান্ডসের মধ্যকার ম্যাচটি যেন বৃষ্টিতে ভেসে যায় সেজন্য তাদের একাগ্রচিত্তে করতে হবে প্রার্থনা।

তারপর নিজেদের শেষ ম্যাচে নেদারল্যান্ডসকে হারাতেই হবে লঙ্কানদের। তারপর আর প্রার্থনা করা ছাড়া লঙ্কানদের কোনো কাজ নেই। আগামী ১৪ জুন নেপালকে যেন বড় ব্যবধানে হারাতে পারে দক্ষিণ আফ্রিকার সেজন্য প্রার্থনায় বসবে তারা। একই দিনে বাংলাদেশ ও নেপালের মধ্যকার ম্যাচে সামান্য ব্যবধানে যেন নেপাল জয় পায় সে আশায় থাকবে হবে ওয়ানিন্দু হাসারাঙ্গার দলকে।

অপরদিকে বাংলাদেশ যদি আগামীকাল রাতে সাড়ে আটটার ম্যাচে সেন্ট ভিনসেন্টের অ্যারনোস ভ্যালে স্টেডিয়ামে নেদারল্যান্ডসকে হারাতে পারে, তাহলে সুপার এইট নিশ্চিত করে ফেলবে। সেই ম্যাচে না পারলে পরের ম্যাচে নেপালকে হারাতে পারলেও সেরা আট নিশ্চিত হবে বাংলাদেশের।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।