TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘মাদক কারবারি’র বাড়ি খুঁড়ে মিললো মানুষের কঙ্কাল

প্রকাশিত : জুন ১২, ২০২৪, ১০:৪৩

‘মাদক কারবারি’র বাড়ি খুঁড়ে মিললো মানুষের কঙ্কাল

সাভারে এক ‘মাদক কারবারি’র বাড়িতে মাটি খুঁড়ে মানুষের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। তাদের ধারনা, এই কঙ্কালটি ১৪ মাস আগে নিখোঁজ হওয়া সাভারের তোফাজ্জল হোসেন ওরফে টোনোর মরদেহের। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে সাভার সিটিলেন এলাকার এক বাড়ি থেকে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে। এর আগে সোমবার দুপুর থেকে চলা অভিযান রাতে স্থগিতের পর মঙ্গলবার দুপুর থেকে আবারও শুরু করে ডিবি। চিহ্নিত মাদক কারবারির নাম স্বপন মিয়া । পুলিশের দাবি, তিনি মাদক কারবারি। ঢাকা জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, কয়েকদিন আগে একটি হত্যাকাণ্ডের তদন্ত করতে স্বপনের সহযোগী সাইফুল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

তার দেওয়া তথ্যে বিরুলিয়ার বাড়ির পাশ থেকে গৃহবধূ সীমা বেগমের মরদেহ মাটিচাপা অবস্থায় উদ্ধার করা হয়। তিনি জানান, তাকে জিজ্ঞাসাবাদ শেষে স্বপনকে গ্রেপ্তার করে তার সাভারের বাড়ির নিচতলার মেঝের নিচে পুঁতে রাখা মরদেহের তথ্য পায় পুলিশ। সেই লাশের সন্ধানে সোমবার থেকে উদ্ধার অভিযান চালিয়ের মানব কঙ্কাল উদ্ধার করা হয়। বিপ্লব বলেন, ধারনা করা হচ্ছে ১৪ মাস আগে নিখোঁজ হওয়া সাভারের তোফাজ্জল হোসেন ওরফে টোনোর মরদেহের কঙ্কাল এটি।

ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, সীমা হত্যা মামলায় গ্রেপ্তার সাইফুল আদালতে স্বীকারুক্তিমূলক জবানবন্দি দিলে তার দেওয়া তথ্য এই অভিযান করা হয়।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।