TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশ বিক্রি করে দিচ্ছে সরকার: ফখরুল

প্রকাশিত : জুন ২৩, ২০২৪, ১৩:০৬

দেশ বিক্রি করে দিচ্ছে সরকার: ফখরুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে বাংলাদেশ লাভবান হয়নি বলে মনে করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুধু তাই নয়, সরকার বিদেশিদের কাছে বাংলাদেশকে বিক্রি করে দিচ্ছে বলেও দাবি করেছেন তিনি।

রোববার (২৩ জুন) নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি চেয়ে আয়োজিত দোয়া মাহফিলে ফখরুল এসব কথা বলেন। বিএনপি মহাসচিব বলেন, তিস্তা চুক্তি না করে ভারতের সেবাদাসে পরিণত হয়েছে সরকার। ভারত সফরে করা চুক্তিতে প্রধানমন্ত্রী ভারতকে লাভবান করেছেন, বাংলাদেশ নয়।

বিদেশি রাষ্ট্রের কাছে দেশ বিক্রি করে দিচ্ছে সরকার। ‘নতজানু পররাষ্ট্রনীতির কারণে তিস্তার পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত হচ্ছে বাংলাদেশ। বাংলাদেশের গণতন্ত্রের ধ্বংসের দায় ক্ষমতাসীনদের’, যোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাসায় থাকতে দেয়া হলেও বেগম জিয়া অবরুদ্ধ জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরাতেই বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা সুযোগ দেয়া হচ্ছে না। ‘আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে। বেগম জিয়া ও বিএনপি তার শিকার’, যোগ করেন মির্জা ফখরুল।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।