TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ জেলায় নতুন পুলিশ সুপার

প্রকাশিত : জুন ২৩, ২০২৪, ১৮:৪৬

১৪ জেলায় নতুন পুলিশ সুপার

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এর মধ্যে ১৪ জনকে পুলিশ সুপার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করে এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

১৪ জেলায় নতুন এসপি হলেন যারা

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মো. শাহজাহানকে রংপুর, মুহাম্মদ আলমগীর হোসেনকে কুষ্টিয়া, মোহাম্মদ মনিরুল ইসলামকে ফেনী এবং মো. আ. আহাদকে পাবনা জেলার এসপি পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

কুমিল্লার এসপি আব্দুল মান্নানকে সিলেট, পটুয়াখালীর এসপি মো. সাইদুল ইসলামকে কুমিল্লা, বরগুনার এসপি মো. আবদুস ছালামকে পটুয়াখালী, ফেনীর এসপি জাকির হাসানকে বগুড়া, নীলফামারীর এসপি মো. গোলাম সবুরকে টাঙ্গাইল ও মাদারীপুরের এসপি মাসুদ আলমকে যশোর জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এসপি মো. রাফিউল আলমকে বরগুনা ও মো. মোকবুল হোসেনকে নীলফামারী, ঢাকায় পুলিশের বিশেষ শাখার এসপি মোহাম্মদ শফিউর রহমানকে মাদারীপুরের এসপি এবং পুলিশ অধিদপ্তরের এসপি এম. এন. মোর্শেদকে সুনামগঞ্জ জেলায় এসপি হিসেবে বদলি করা হয়েছে।

সিলেট জেলার এসপি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে বদলি করা হয়েছে ডিএমপির উপকমিশনার হিসেবে। জনস্বার্থে এই আদেশ অবিলম্বে কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।