TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

এপিএ বাস্তবায়নে সুরক্ষা সেবায় প্রথম ফায়ার সার্ভিস, শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিজি

প্রকাশিত : জুন ২৪, ২০২৪, ১৭:০৩

এপিএ বাস্তবায়নে সুরক্ষা সেবায় প্রথম ফায়ার সার্ভিস, শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিজি

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অধীন সকল বিভাগের মধ্যে ২০২২-২৩ অর্থবছরে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি বাস্তবায়ন মূল্যায়নে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স প্রথম স্থান অর্জন করেছে।

একই সাথে শুদ্ধাচার চর্চার স্বীকৃতি স্বরূপ সুরক্ষা সেবা বিভাগের অধীন সকল বিভাগের মধ্যে ২০২৩-২০২৪ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন।

২৩ জুন রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ২০২৪-২৫ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর, ২০২২-২৩ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির মূল্যায়ন এবং ২০২৩-২৪ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালকের হাতে অধিদপ্তরের প্রথম স্থান অধিকার ও শুদ্ধাচার পুরস্কারের সনদ ও ক্রেস্ট তুলে দেন।

অপরদিকে ২৪ জুন সোমবার অধিদপ্তরের সম্মেলন কক্ষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সাথে বিভাগসমূহের উপপরিচালকদের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ সময় অধিদপ্তরের পরিচালক সহ বিভাগীয় উপ পরিচালকগণ এবং সকল কর্মকর্তার পক্ষ থেকে মহাপরিচালককে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

 

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর মিডিয়া সেল থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

সংক্ষিপ্ত বক্তব্যে অধিদপ্তরের মহাপরিচালক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী, সুরক্ষা সেবা বিভাগের সিনিয়র সচিব, সদ্য সাবেক সচিব এবং সংশ্লিষ্ট সকলের কাছে এ জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের এর জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং বলেন, সকালের সম্মিলিত প্রচেষ্টার ফসল হিসেবে এই অর্জন সম্ভব হয়েছে। তিনি বলেন, এই অর্জন জনসেবায় আমাদের আরও দায়বদ্ধ করেছে। এই অর্জনে উদ্বুদ্ধ হয়ে সততা, নিষ্ঠার সাথে পেশাদারি মনোভাব নিয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাহিনীর সকলকে কাজ করার আহ্বান জানান তিনি।

 

 

উল্লেখ্য, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ও মাঠ পর্যায়ের সাথে ২০২৪-২৫ অর্থ বছরের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তিতে সাক্ষর করেন মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন এবং বিভাগ ও ট্রেনিং কমপ্লেক্সের পক্ষে বিভাগীয় উপপরিচালক ও অধ্যক্ষ স্বাক্ষর করেন।

এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পরিচালকগণ ও বিভিন্ন বিভাগের উপপরিচালকসহ অধিদপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।