TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পরাজয়ের পর পরাজয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেল বাংলাদেশ

প্রকাশিত : জুন ২৫, ২০২৪, ১১:০৯

পরাজয়ের পর পরাজয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেল বাংলাদেশ

গতকাল ভারতের কাছে অস্ট্রেলিয়ার হারে সুযোগ এসেছিল বাংলাদেশের সামনে। সুপার এইটের শেষ ম্যাচে আফগানিস্তানকে বড় ব্যবধানে হারাতে পারলেই সেমিফাইনালে জায়গা করতে নেয়ার সুযোগ ছিল বাংলাদেশের সামনে। নির্দিষ্ট করে বললে আগে ব্যাট করলে ৬২ রান ও পরে ব্যাট করলে ১৩ ওভারের আগেই ম্যাচ জিততে হতো টাইগারদের। তবে আর্নস ভ্যালে স্টেডিয়ামে আফগানিস্তান লক্ষ্যটা আরও সহজ করে দিয়েছিল। কিন্তু তাতেই পারল না বাংলাদেশ।

আফগানিস্তানের বিপক্ষে নির্ধারিত ওভারের মধ্যে ম্যাচ জিততে না পারায় এবারের বিশ্বকাপের সুপার এইট থেকেই বিদায় নিয়েছে বাংলাদেশ। সেমিফাইনালে জায়গা করে নিতে বাংলাদেশকে ১২.১ ওভারের মধ্যেই আফগানিস্তানের দেয়া ১১৬ রানের লক্ষ্য পার করতে হতো। তবে এই সময়ের মধ্যে যদি আফগানিস্তানের সমান স্কোরও করতে পারে তবে পরের চার বলের মধ্যে একটা ৬ মারলেও সেমিফাইনালে যাওয়ার সুযোগ ছিল টাইগারদের। কিন্তু সেই লক্ষ্য অর্জনে ব্যর্থ হওয়ায় সেমিফাইনালে খেলার আশা পূরণ হলো না টাইগারদের।

তবে বাংলাদেশ বিদায় নিলেও অস্ট্রেলিয়ার ভাগ্যও নির্ভর করছে বাংলাদেশের ফলের ওপরেই। ম্যাচটা বাংলাদেশ জিততে পারলেই সেমিফাইনালে উঠে যাবে অজিরা। আর বিদায় নেবে দুর্দান্ত পারফরম্যান্সে বিশ্বকাপ মাতানো আফগানিস্তান। বাংলাদেশের হাতে সেমিফাইনাল ভাগ্য নির্ভর করছে তাই অজিরা এই ম্যাচে সমর্থন দিচ্ছে বাংলাদেশকে। সেই সমর্থন জানিয়ে বাংলাদেশের জয় কামনা করে ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে পোস্টও দিয়েছে অজিরা।

 

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।