TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন মানুষ হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে: নীপা চৌধুরী

প্রকাশিত : জুন ২৫, ২০২৪, ১৪:৫৯

মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন মানুষ হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে: নীপা চৌধুরী

ঢাকা-১৮ আসনের খিলক্ষেতের আমিরজান কলেজের ১১তম ব্যাচের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আজ মঙ্গলবার (২৫ জুন) কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেরামত আলী দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেসি মডেল স্কুল অ্যান্ড কলেজের ভাইস চেয়ারম্যান নীপা চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহীনুর ইসলাম।

অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন স্থানীয় আওয়ামী লীগ নেতা সবুজ মিয়া, আমিরজান ক‌লে‌জের সম্মা‌নিত উপাধ্যক্ষ, কলেজের সহকারী অধ্যাপকগণ, প্রভাষকবৃন্দ ও অন্যান্য অ‌তি‌থিবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি নীপা চৌধুরী বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা আগামী দিনের কর্ণধার ও দেশের ভবিষ্যৎ। শিক্ষা মানব সমাজের অমূল্য সম্পদ। শিক্ষাকে পাশ কাটিয়ে উন্নত মেধাসম্মত দেশ গড়ে তোলা সম্ভব নয়। মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন মানুষ হিসেবে তোমরা নিজেদের গড়ে তুলবে। তিনি আরও বলেন, তোমাদের এই বিদায় নেওয়াটা যোগ্যতা, মেধা ও পরিশ্রম দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার অমিত সম্ভাবনা মেলে ধরার বিদায়।

ভবিষ্যতে তোমরা দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ আসনে অধিষ্ঠিত হয়ে দেশের সেবায় ভূমিকা রাখবে। তোমাদের উচিত হবে নিজেদের ক্যারিয়ার গঠনে আরও বেশি মনোযোগী হওয়া। এসময় ভালো ফলাফল অর্জনের মাধ্যমে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে সুখি, সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ গড়ার আহ্বান জানান কেসি মডেল স্কুল অ্যান্ড কলেজের ভাইস চেয়ারম্যান নীপা চৌধুরী।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।