TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চিলিকে হারিয়ে কোপার কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

প্রকাশিত : জুন ২৬, ২০২৪, ১১:৩৩

চিলিকে হারিয়ে কোপার কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

কোপা আমেরিকার ৪৮তম আসরের গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে চিলিকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। ফলে মার্টিনেজের শেষ মুহূর্তের গোলে এক ম্যাচ আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হলো আলবিসেলেস্তেদের।

এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপে সবার ওপরে আছে তারা। পাশাপাশি ৩ পয়েন্ট নিয়ে কানাডা আছে দুই নম্বরে। চিলি ও পেরু দুই দলেরই ঝুলিতে আছে ১ পয়েন্ট। পুরো ম্যাচে একের পর এক আক্রমণ করে গেলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না আর্জেন্টিনা। লিওনেল মেসিদের সামনে যেন চীনের প্রাচীর হয়ে দাঁড়িয়েছিলেন চিলির গোলরক্ষক ক্লদিও ব্রাভো। গোলের বেশকিছু সুযোগ পেয়েছিল চিলিও। তবে নিশ্চিত গোল থেকে দলকে বাঁচান আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। যদিও লিওনেল মেসিদের সয়লাব শেষ পর্যন্ত রুখতে পারেননি ক্লদিও ব্রাভো।

৮৮তম মিনিটে মেসির নেয়া কর্নার কিক থেকে ভেসে আসা বল ক্লিয়ার করলেও ফিরতি বলে দারুণ এক শটে চিলির জালে জড়িয়ে দেন পরিবর্তিত হিসেবে মাঠে নামা লাউতারো মার্টিনেজ। আর তাতেই জয় পায় তিনবারের বিশ্বচ্যাম্পিয়নরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।