TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে নেতাকর্মীদের সমাবেশ শুরু

প্রকাশিত : জুন ২৯, ২০২৪, ১৬:০৭

খালেদা জিয়ার মুক্তির দাবিতে নেতাকর্মীদের সমাবেশ শুরু

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হয়েছে। শনিবার (২৯ জুন) বিকেল পৌনে ৩টার দিকে কুরআন তেলাওয়াতের মধ্যদিয়ে এ সমাবেশে শুরু হয়।

সরেজমিনে দেখা যায়, সমাবেশ উপলক্ষে বৃষ্টি উপেক্ষা দুপুর থেকে ছোট বড় খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে সমাবেশস্থলে জড়ো হতে থাকেন বিএনপির নেতাকর্মীরা। দুপুর দুইটায় পর থেকে সমাবেশ স্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায় নেতাকর্মীতে। নেতাকর্মীদের ভিড় নয়াপল্টনের বিএনপির কার্যালয়ের সামনে মূল মঞ্চ থেকে শুরু হয়ে বা দিকে ফকিরাপুল পর্যন্ত এবং ডান পাশে নাইটিঙ্গেল হয়ে বিজয়নগর পানির ট্যাংক ও কাকরাইল মোড় পর্যন্ত ভিড় পৌঁছে যায়।

এছাড়া সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন ও নাইটিঙ্গেল মোড় এলাকায় বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে। এদিকে ঢাকার বিভিন্ন ইউনিট থেকে জাতীয় ও দলীয় পতাকা, ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ঢাকা ও আশপাশের জেলা থেকেও নেতাকর্মীরা আসছেন। বিএনপি নেতারা বলছেন, সরকার চালাকি করে খালেদা জিয়ার সাজা মেয়াদ ৬ মাস করে স্থগিত করছে। যাতে পরে প্রয়োজনে সাজার মেয়াদ বাড়াতে পারে।

সমাবেশের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এছাড়াও সমাবেশে বক্তব্য রাখবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যান্য নেতারা। এর আগে ২০২৩ সালের খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনশন কর্মসূচি পালন করে বিএনপি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।