TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শেরপুর জেলা সমিতি ঢাকার সভাপতি নজরুল- সম্পাদক রাজ্জাক

প্রকাশিত : জুলাই ০৩, ২০২৪, ১৩:০৭

শেরপুর জেলা সমিতি ঢাকার সভাপতি নজরুল- সম্পাদক রাজ্জাক

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশনার অধ্যাপক তাসলিমা বেগম এর নেতৃত্বে শেরপুর জেলা সমিতির নির্বাচন অনুষ্টিত হয়েছে। উক্ত নির্বাচনে মো. আমজাদ হোসেন ও আলী ইমাম ফুয়াদ নির্বাচন কমিশনের সদস্য হিসেবে নির্বাচন পরিচালনা করেন।

এ নির্বাচনে শেরপুর জেলা সমিতি ঢাকার সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম, নির্বাহী সভাপতি সাবেক সিনিয়র সচিব মো. আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন। গত ২৭ জুন নির্বাচন কমিশনার শেরপুর জেলা সমিতি ঢাকার ৮১ জন নির্বাচিত কমিটির তালিকা প্রকাশ করেন। তার মধ্যে কিছু পদে প্রার্থী না থাকায় শূন্য রাখা হয়।

বাকী পদে নির্বাচিতরা হলেন সহ সভাপতি রিয়ার এডমিরাল (অব:) মো. খুরশেদ আলম, প্রফেসর ড. এ,কে,এম সাইফুল মজিদ, দিলদার আহমেদ, মো. আজহারুল ইসলাম খান, ড. মো. আশরাফ আলী, মোহাম্মদ নুরুজ্জামান মুন্না, পংকজ কুমার পাল, খন্দকার রাকিবুর রহমান ও মো. বিল্লাল হোসেন। এছাড়াও প্রার্থী না থাকায় একটি সহ সভাপতির পদ শূন্য রাখা হয়েছে। যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত হলেন এ,কে,এম রফিকুল ইসলাম, মো. আব্দুল্লাহ হারুন, মুর্শিদা বেগম, ফাতিহা ইয়াসমিন ডলি ও ইঞ্জিনিয়ার তাপস কুমার সাহা।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. সাইফুদ্দীন করিম আহমেদ মুন্না, মোস্তাফিজুর রহমান বকুল, মো.মাহমুদ আলম শাহীন, শামীমা নাছরিন রুমী খান, মো.রেজাউল ইসলাম রেজু ও মো.সিদ্দিকুর রহমান। সংগঠনটির অর্থ সম্পাদক নির্বাচিত হলেন মো.আমিনুল ইসলাম। দপ্তর সম্পাদক লতিফুল ইসলাম নিপুল, প্রচার সম্পাদক মো.বদিউজ্জামান রিপন তালুকদার ও সহ প্রচার সম্পাদকের প্রার্থী না থাকায় এ পদটিও শূন্য রাখা হয়।

এতে ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন মো.দিদার হোসেন (রোমান)। সহ-ক্রীড়া সম্পাদক হলেন মো.আব্দুল জলিল, উন্নয়ন ও পরিবেশ সম্পাদক সম্রাট মো.আবু সুফিয়ান, সহ- উন্নয়ন ও পরিবেশ সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহিল বাকী বিল্লাহ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মো.ইলিয়াস হোসেন (লিটন), সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক নেছার আহমেদ আরিফ, স্বাস্থ্য সম্পাদক অধ্যাপক ডা. মো.সাইফুল ইসলাম, সহ-স্বাস্থ্য সম্পাদকের প্রার্থী না থাকায় এ পদ শূন্য রয়েছে। শিক্ষা সম্পাদক প্রফেসর ড. রাকিবুল হক, সহ-শিক্ষা সম্পাদক পদ শূন্য। সমাজ কল্যাণ সম্পাদক কমর উদ্দিন আহমেদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ আবু সাঈদ, কর্মসংস্থান সম্পাদক এ,কে,এম মনিরুল কবির মিলন, সহ-কর্মসংস্থান সম্পাদক মো. লুৎফর রহমান, সাহিত্য সম্পাদক মো. দৌলত হোসাইন, সহ-সাহিত্য সম্পাদকের পদ শূন্য।

৮১ জনের এ কমিটিতে সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক হলেন মোহাম্মদ জালাল উদ্দিন, প্রার্থী না থাকায় সহ-সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক পদ রয়েছে শূন্য। আইন সম্পাদক হলেন শাহ মো. মনিরুল ইসলাম নাহিদ, সহ-আইন সম্পাদক রুমি ইসলাম। গণসংযোগ সম্পাদক নির্বাচিত হলেন মো. শফিকুল ইসলাম, সহ-গণসংযোগ সম্পাদক মাহমুদুল হক মনি ও মিডিয়া সম্পাদক মো. যুবায়ের ইবনে সালেহ, সহ-মিডিয়া সম্পাদক মো. আমছর আলী, আন্তর্জাতিক সম্পাদক আবু রাসেল মোহাম্মদ মাসুম, সহ-আন্তর্জাতিক সম্পাদক পদ শূন্য। এছাড়াও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সম্পাদক হলেন মো. মনিরুজ্জামান, প্রার্থী না থাকায় সহ-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সম্পাদক পদ রয়েছে শূন্য। এতে ধর্ম সম্পাদক হলেন হাফেজ মো. আব্দুল বারিক ও সহ-ধর্ম সম্পাদক শামস উদ্দিন মাহফুজ। কমিটিতে শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক হলেন ডাঃ বেগম সামসুন্নাহার শিরিন ও সহ-শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক বেগম শাহনাজ লাইজু।

নির্বাচিত এ কমিটিতে ভূমি ও গৃহায়ণ সম্পাদক হলেন মোহাম্মদ খসরু আলম, প্রার্থী না থাকায় বন ও পরিবেশ সম্পাদকের পদ শূন্য রয়েছে। সমন্বয় ও লিয়াজো সম্পাদক হলেন মো. মামুন খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদ শূন্য। কৃষি বিষয়ক সম্পাদক হলেন আতিকুর রহমান মিন্টু ও ক্ষুদ্র-নৃগোষ্ঠী সম্পাদক মো. নজরুল ইসলাম।

উক্ত কমিটিতে নির্বাহী সদস্য হলেন অধ্যাপক ডাঃ মো. সোহরাব আলী, অধ্যাপক ড. গোলাম রহমান (রতন), প্রফেসর ডাঃ বিল্লাল আলম, প্রফেসর ড. সৌমিত্র শেখর, তন্ময় দাস, মেজবাউল হক, মো. শহিদুল্লাহ, শাহেদ আব্দুল খালেক, লেঃ কর্ণেল আসিফ আব্দুর রউফ (অব:), মোহাম্মদ হামিদুর রহমান ও প্রার্থী না থাকায় ৫টি নির্বাহী পদ শূন্য রাখা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।