TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বকাপ নিয়ে দেশে ফিরেছে রোহিতরা, চলছে উদযাপনের প্রস্তুতি

প্রকাশিত : জুলাই ০৪, ২০২৪, ০৯:৫৫

বিশ্বকাপ নিয়ে দেশে ফিরেছে রোহিতরা, চলছে উদযাপনের প্রস্তুতি

বিশ্বকাপ জয়ের ৪ দিন পর অবশেষে ভারতে ফিরেছে রোহিত শর্মার দল। বিশ্বকাপ জিতলেও নিজেদের দেশের মাটিতে পা রেখেই বিশ্বকাপ জয়ের উদযাপন সারতে চায় তারা। সেই লক্ষ্যেই এখন চলছে জোর প্রস্তুতি। ওয়েস্ট ইন্ডিজ থেকে বিশেষ বিমানে করে সকাল সাড়ে ৬ টায় দিল্লিতে পা রাখে ভারতীয় ক্রিকেট দল।

গত ২৯ জুন দক্ষিণ আফ্রিকাকে শ্বাসরুদ্ধকর ফাইনালে ৭ রানে হারিয়ে ১১ বছর পর কোনো শিরোপা জেতে ভারত। টি-টোয়েন্টিতে যা ১৭ বছর পর। এমন জয়ের পর দেশে ফিরে উদযাপনের জন্য যখন তর সইছিল না রোহিত-কোহলিদের। তখন তাদের ভারত যাত্রায় বাধ সাধে ভয়ঙ্কর ঘূর্ণিঝড় ‘বেরিল’।

যার জন্য গত চারদিন বার্বাডোজেই কাটাতে হয়েছে রোহিত-কোহলিদের। আর এদিকে রোহিত-কোহলিরা ট্রফি নিয়ে দেশে ফিরবেন সে আশায় পথ চেয়ে আছে দেশটির কোটি ক্রিকেটপ্রেমী। অবশেষে তাদের সেই অপেক্ষা ফুরল। ট্রফি নিয়ে সকালেই দেশে ফিরেছেন রোহিত-কোহলিরা। সেখানে থেকে একটি হোটেলে যাবেন তারা।

এরপর স্থানীয় সময় সকাল ১১টায় প্রধানমন্ত্রীর বাসভবনে যাবেন বিশ্বজয়ীরা। সেখান থেকে আবার দিল্লি বিমানবন্দরে ফিরবে দল। এরপর বিকাল ৪টায় মুম্বাই পৌঁছাবেন রোহিতেরা। বিকাল ৫টায় শুরু হবে বিজয় যাত্রা। নরিম্যান পয়েন্ট থেকে ছাটখোলা বাসে ২ কিলোমিটার রাস্তা অতিক্রম করে রোহিতেরা পৌঁছবেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে সংবর্ধনা অনুষ্ঠান। এর পর নিজেদের বাড়ি চলে যাবেন বিশ্বজয়ীরা। বিশ্বকাপ জয় উদযাপনে সামিল হতে দর্শকদের আমন্ত্রণ জানিয়ে রোহিত এক্স লিখেছেন, ‘আপনাদের সবাইকে সঙ্গে নিয়ে আমরা বিশেষ মুহূর্তটা (বিশ্বকাপ জয়) উদযাপন করতে চাই।

৪ জুলাই বিকেল পাঁচটা থেকে মেরিন ড্রাইভ এবং ওয়াংখেড়েতে ভিক্টরি প্যারেড করে এই জয়টা উদযাপন করতে চাই। ইটস কামিং হোম।’ এর আগে সবশেষ ঘরের মাটিতে হওয়া ওয়ানডে বিশ্বকাপে ফাইনালে খেলেছিল ভারত। যদিও আহমেদাবাদে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারতে হয়েছে ভারতকে। তবে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে ভক্তদের সেই আক্ষেপ দূর করেছে রোহিত শর্মার দল।

এমন জয়ের পর নিজেদের ক্যারিয়ারের ইতি টেনেছেন রোহিত শর্মা, বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজারা। বিশ্বকাপ জয়ের ম্যাচটিকে ক্যারিয়ারের শেষ ম্যাচ হিসেবে করে রেখেছেন স্মরনীয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।