TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নারীর মন জয় করার কৌশল জানালেন বলিউড বাদশা শাহরুখ খান

প্রকাশিত : জুলাই ০৫, ২০২৪, ১১:০৩

নারীর মন জয় করার কৌশল জানালেন বলিউড বাদশা শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খান নায়িকাদের সঙ্গে অনায়াসে পর্দায় রোম্যান্স করেন। পর্দায় তার উপস্থিতিতে তিনি যখন দুই হাত ছড়িয়ে দেন, ভক্তরা অপলকদৃষ্টিতে তাকিয়ে থাকেন সেদিকে। তার ছবি মানেই হলে হুমড়ি খেয়ে পড়া— প্রচুর ভিড়। তার ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। তার অধিকাংশ ভক্তই হচ্ছেন নারী।

বিশেষ করে আট থেকে আশি— শাহরুখের নারী ভক্ত রয়েছেন সারাবিশ্বে। এবার নারীর মন জয় করার কথা জানালেন তিনি। যদিও এর আগে এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন নারীরা ঠিক কেন তাকে পছন্দ করেন। কিন্তু কেন, কীভাবে শাহরুখে মুগ্ধ হন নারীরা, সে কথাই জানালেন বলিউড বাদশা। শাহরুখ খান বলেন, রোম্যান্স কীভাবে করা যায় আমি জেনে গেছি।

নারীরা আমায় কেন পছন্দ করে, সেটিও আমি বুঝে গেছি। ৬, ৬০ কিংবা ৯০ যে কোনো বয়সের নারীর সঙ্গেই আমার দেখা হোক না কেন, আমি তাদের এত সম্মান দিই যে, সবাই আমায় ভালোবেসে ফেলেন। শাহরুখ খান সিনেমার শুটিংয়ে সহ-অভিনেত্রী কিংবা ছবির প্রচারেও দেখা গেছে তিনি নারীদের সম্মান করেন। নারী ভক্তদের সঙ্গেও তার ব্যবহার চোখে পড়ার মতো।

এ অভিনেতা বলেন, আমি অনেক গান গেয়েছি, কবিতা বলেছি, নেচেছি, মজা করেছি এবং অদ্ভুত অদ্ভুত কথা বলেছি। সে জন্য নয়, আমার চেহারার জন্য তো নয়ই; বরং নারীদের সম্মান দিই, এই একটি কারণে যে, তারা আমায় পছন্দ করেন। নারীরা শুধু সম্মানই পেতে চান বলে জানান বলিউড বাদশা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।