TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাদখোলা বাসে বিশ্বজয়ী রোহিত-কোহলিদের উল্লাস

প্রকাশিত : জুলাই ০৫, ২০২৪, ১১:২৬

ছাদখোলা বাসে বিশ্বজয়ী রোহিত-কোহলিদের উল্লাস

গত শনিবার (২৯ জুন) টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। এরপরই ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোজে ঘূর্ণিঝড় বেরিলের আঘাত। ফলে সব ফ্লাইট বাতিল হওয়ায়, সেখানেই আটকা পড়েন রোহিত শর্মারা।

তবে বিসিসিআইয়ের বিশেষ ফ্লাইটে অবশেষে আজ সকালে নিজ দেশে ফিরেছে রোহিত শর্মারা। বিশ্বকাপজয়ীদের বরণ করে নিতে দিল্লীর বিমানবন্দরে জড়ো হয়েছিলেন ভারতীয় ক্রিকেটের সমর্থকরা। দিল্লীতে পৌঁছার পর বিমানবন্দর থেকে তাদের নিয়ে যাওয়া হয় পাঁচ তারকা হোটেলে। সেখানে ক্রিকেটাররা বিশ্রাম নেয়ার পর ‘চ্যাম্পিয়ন’ লেখা জার্সি পরে ট্রফি নিয়ে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে।

প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাতের পরই রোহিত শর্মার দল পাড়ি জমায় মুম্বাইয়ে। সেখান থেকে ছাদখোলা বাসে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাচ্ছেন রোহিত-কোহলিরা। সেখানে সমর্থকদের নিয়ে আরেক দফা উদযাপনে মেতেছে চ্যাম্পিয়ন ভারত। সমর্থকদের সঙ্গে শিরোপা জয়ের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। জনসমুদ্রের মধ্যে দিয়েই ধীরে ধীরে এগোচ্ছে রোহিতদের ছাদখোলা বাস। বাসের মাথায় ট্রফি নিয়ে উল্লাস করছেন ভারতীয় ক্রিকেটারেরা। রোহিতদের দেখতে রাস্তার ধারে গাছের উপরেও লোক উঠে পড়েছে।

বাস থেকেই ছবি তুলছেন রোহিত শর্মা। ট্রফি নিয়ে উল্লাস করতে দেখা যাচ্ছে হার্দিক-সিরাজদের। প্রত্যেকে এক বার করে ট্রফি নিয়ে জনতার সামনে যাওয়ার চেষ্টা করছেন। মানুষের ভিড় দেখে উল্লসিত ক্রিকেটারেরাও।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।