TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজশাহীতে আ. লীগ নেতা হত্যা মামলার মূলহোতা মেয়র আক্কাছসহ গ্রেফতার ৫

প্রকাশিত : জুলাই ০৬, ২০২৪, ১১:১৯

রাজশাহীতে আ. লীগ নেতা হত্যা মামলার মূলহোতা মেয়র আক্কাছসহ গ্রেফতার ৫

রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলার প্রধান আসামি বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলীসহ ৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ।

গতকাল শুক্রবার (৫ জুলাই) রাজধানীর মোহাম্মদপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে বাঘা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে ডিবি। গ্রেফতারকৃত বাকি আসামিরা হলেন, আব্দুর রহমান মহরী, মোহাম্মদ টুটুল, মোহাম্মদ স্বপন ও মোহাম্মদ মজনু। উল্লেখ্য, গত ২২ জুন বাঘার পৌর মেয়র আক্কাস আলীর অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারী কর্মকাণ্ডের প্রতিবাদে বাঘা উপজেলা পরিষদের সামনে মানববন্ধনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। অপরদিকে ঠিক একই সময়ে উপজেলা নাগরিক কমিটির ব্যানারে সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের আধিপত্য বিস্তার ও অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেন আক্কাস আলী ও তার সমর্থকরা।

এ সময় মেয়র আক্কাস আলী ও তার সমর্থকরা দেশীয় ধারালো অস্ত্র, লোহার পাইপ, ইট ও পাথরের টুকরা নিয়ে বাবুলের মানববন্ধনে হামলা চালায়। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি আশরাফুল ইসলাম বাবুলসহ আহত হন আরও ২০ জন। আহত বাবুলকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। ৩ দিন আইসিউতে থাকার পর গত ২৬ জুন বিকালে মারা যান তিনি।

পরে এই ঘটনায় সাত জনকে গ্রেফতার করে পুলিশ। সর্বশেষ ঢাকায় উপজেলার পৌর মেয়রসহ পাঁচ জনকে গ্রেফতার করলো ডিবি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।