TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

 শিক্ষা উপমন্ত্রীকে শুভেচ্ছা দিলেন সিটিজি ক্রাইম টিভি’র চেয়ারম্যান

প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০১৯, ১৭:৪২

 শিক্ষা উপমন্ত্রীকে শুভেচ্ছা দিলেন সিটিজি ক্রাইম টিভি’র চেয়ারম্যান

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলি মানিক। মহিবুল হাসান চৌধুরী বর্তমান সরকারের শিক্ষা উপমন্ত্রী হওয়ায় সিটিজি ক্রাইম টিভির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহিবুল হাসান চৌধুরী চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসন থেকে বিপুল ভোটে জয়ী হন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত ইচ্ছাতেই ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের বাংলাদেশের আওয়ামী লীগের মত দেশের সর্বপ্রাচীন রাজনৈতিক সংগঠনের নীতি নির্ধারনী কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সম্পাদক পদে আছেন। ১৯৯৪ খ্রিস্টাব্দ থেকে টানা সাড়ে ১৬ বছর চট্টগ্রামের মেয়র ছিলেন তারা বাবা মহিউদ্দিন চৌধুরী।
 তরুন এ রাজনৈতিক ব্যক্তির সাথে সৌজন্য সাক্ষাৎকালে পারস্পরিক আলোচনায় উঠে  আসে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের বিভিন্ন বিষয়ও তুলে ধরেন সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক। আজগর আলী মানিক সিটিজি ক্রাইম টিভির বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘ সময় ধরে উপমন্ত্রীর সাথে আলোচনা করেন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড চ্যানেলটির মাধ্যমে তুলে ধরা সহ সুন্দর ও সমৃদ্ধিশীল দেশ গঠনে সিটিজি ক্রাইম টিভির ভূমিকা সম্পর্কেও উপমন্ত্রীকে অবগত করেন। এসময়  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সিটিজি ক্রাইম টিভির সার্বিক সাফল্য কামনা করেন এবং বাংলাদেশ আওয়ামীলগের পক্ষ থেকে চ্যানেলটির সকল সাংবাদিকদের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করে সব ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।