TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হোটেল রুমে অগ্নিকাণ্ড, আতঙ্কে ঘুম উড়ল শ্রাবন্তী-চঞ্চলদের

প্রকাশিত : জুলাই ০৭, ২০২৪, ১৫:২৮

হোটেল রুমে অগ্নিকাণ্ড, আতঙ্কে ঘুম উড়ল শ্রাবন্তী-চঞ্চলদের

নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সের আয়োজনে ফিল্মফেয়ার অনুষ্ঠানে যোগ দিতে বর্তমানে যুক্তরাষ্ট্রের রয়েছেন চঞ্চল চৌধুরীসহ টলিউডের একঝাঁক তারকা। তারা সবাই উঠেছেন শিকাগোর একটি পাঁচতারা হোটেলে। ভারতীয় সংবাদমাধ্যম সূত্র বলছে রোববার (৭ জুলাই) ভোড়ে হঠাৎ অ্যালার্মে বেজে উঠে ছড়িয়ে পড়ে আতঙ্ক। জানা যায়, হোটেলের একটি রুমে আগুন লেগেছে।

এখন আর ঝুঁকি নেই কিন্তু তারকাদের আতঙ্ক মধ্যে কাটেনি। পরিচালক অরিন্দম শীল সংবাদমাধ্যমে বলেন, ভালো করে চোখ মেলতে পারিনি। হঠাৎ অ্যালার্মের শব্দে ধড়মড়িয়ে উঠে বসি। খাটে রাজ্যের জিনিসপত্র ছড়ানো। কিন্তু গোছাবে কে? আগে জিনিস না আগে প্রাণ? তিনি জানান, গরম পোশাক গায়ে জড়ানোর সময়টুকুও পাননি তারা। ওই অবস্থাতেই পাঁচ তলা থেকে এক তলায়। অরিন্দম আরও জানিয়েছেন, সবচেয়ে খারাপ অবস্থা অভিনেত্রী মমতাশঙ্করের। তিনি না পারছেন সিঁড়ি ভাঙতে, না পারছেন কোথাও দাঁড়াতে। ব্যথা নিয়ে কোনো মতে এক পা এক পা করে সিঁড়ি বেয়ে নেমেছেন।

কথা বলেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ও। সম্প্রতি তার পরিচালনায় ‘অযোগ্য’ ছবিটি দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। সাফল্যের সেই স্বাদ উপভোগ করতেই সস্ত্রীক পাড়ি জমিয়েছেন বিদেশে। কৌশিকের কথায়, আমরা সবাই হইহই করতে করতে সিঁড়ি দিয়ে নামলাম। প্রত্যেকে কিংকর্তব্যবিমূঢ়। সকলের একটাই চিন্তা, যে করে হোক প্রাণে বাঁচতে হবে।

অন্যদিকে ভারতীয় উপমহাদেশের কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেনকে নিয়ে সিনেমা নির্মাণ করেছেন পশ্চিম বাংলার নির্মাতা সৃজিত মুখার্জি। সিনেমার নাম ‘পদাতিক’। এ সিনেমায় মৃণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। সিনেমাটি নিয়ে নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সে অংশ নিতে শিকাগো সফরে চঞ্চল চৌধুরী ও সৃজিত। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি শেয়ার করেছেন অংশ গ্রহণ কারীরা। ওই আয়োজনে অংশ বর্তমানে শিকাগোতে আছেন সৌরসেনী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, সুদেষ্ণা রায়সহ আরও অনেক তারকারা।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।