TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বগুড়ায় বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ৪, আহত ৭

প্রকাশিত : জুলাই ০৯, ২০২৪, ১১:১৮

বগুড়ায় বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ৪, আহত ৭

বগুড়ায় বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছন আরও সাত জন। তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে জেলার শাজাহানপুর উপজেলার বেতগাড়ী এলাকার এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কাভার্ডভ্যান চালক বরিশাল হিজলার মো. হৃদয় (২২), তার আত্মীয় নীলফামারীর ডোমার উপজেলার নতুনপাড়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী জেসমিন (৩৫), বগুড়া সদরের সুত্রাপুর এলাকার শামীম হাসান (৪৫) ও বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রিধইল গ্রামের আফজাল হোসেনের ছেলে আব্দুল হান্নান। আহতরা হলেন নওগাঁ সদরের মো. শাওন হোসেন (৩০), মো. বাবুল মিয়া (৩৫), বরিশালের হিজলার মো. আলিফ (৩৫), বগুড়া সদরের মো. রেজাউল করিম (৪৫), কাহালু উপজেলার মো. সুজন মিয়া (৩৫) , শেরপুর উপজেলার মোহাম্মদ সৈকত (১৮) ও রংপুরের ডিমলা উপজেলার মো. অমিত (১০)। স্থানীয়রা জানান, ঢাকা থেকে শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাস নওগাঁর দিকে যাচ্ছিলো।

আর হৃদয়ের কাভার্ড ভ্যানে পরিবারসহ নীলফামারী থেকে ঢাকায় যাচ্ছিলো জেসমিন নামে ওই নারী। রাত সাড়ে তিনটার দিকে বগুড়ার বেতগাড়ী এলাকায় বাসটির লেনে বিপরীত দিক থেকে একটি কাভার্ড ভ্যান এলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসের সামনের অংশ সম্পূর্ণভাবে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে কাভার্ড ভ্যানের চালক, তার বোনসহ তিনজন মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশ এসে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। ছিলিমপুর মেডিক্যাল ফাঁড়ির টিএএসআই লালন হোসেন জানান, আহতরা চিকিৎসা নিচ্ছেন। নিহতদের মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কুন্দারহাট হাইওয়ে পুলিশ থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী বলেন, বাস ও কাভার্ডভ্যানটি পুলিশের হেফাজতে আছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।