TadantaChitra.Com | logo

২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভেন্টিলেটর ভেঙে ডাকাতির পর শ্বাসরোধে প্রবাসীর স্ত্রীকে হত্যা

প্রকাশিত : জুলাই ০৯, ২০২৪, ১৪:২০

ভেন্টিলেটর ভেঙে ডাকাতির পর শ্বাসরোধে প্রবাসীর স্ত্রীকে হত্যা

লক্ষ্মীপুরে ভেন্টিলেটর ভেঙে ঘরে ঢুকে নাজমুন নাহার (৫০) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার (৮ জুলাই) দিবাগত রাতে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ী এলাকায় নুরু মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত নাজমুন নাহার একই এলাকার সৌদি প্রবাসী মো. নুরুজ্জামানের স্ত্রী। স্থানীয়রা জানান, মঙ্গলবার (৯ জুলাই) ভোরে প্রতিবেশীরা ঘর থেকে বের হয়ে ওই বাসার দরজা খোলা দেখে ভেতরে প্রবেশ করে। এরপর হাত-পা বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখে তারা স্বজনদের খবর দেন।

স্বজনদের দাবি, ডাকাতি করতে ঘরে ঢুকে গৃহবধূ নাহারকে হত্যার পর বাসায় থাকা স্বর্ণালংকার, টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে ডাকাতদল। প্রতিবেশী ও স্বজনরা জানান, নাহারের দুই মেয়ে বিবাহিত। মেয়েরা স্বামীর বাড়িতে থাকেন। নাহারের স্বামী নুরুজ্জামান কর্মস্থল সৌদিতে আছেন। এতে বাসায় তিনি একাই থাকেন। সোমবার রাতে বাসার পাশের আমড়া গাছ দিয়ে ওপরে উঠে ভেন্টিলেটর ভেঙে ডাকাতরা ঘরে ঢুকে। পরে নাহারকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়। একপর্যায়ে ডাকাতদল বাসায় থাকা স্বর্ণালংকার, টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায়। তবে ডাকাতরা কি পরিমাণ জিনিসপত্র নিয়ে গেছে তার সঠিক তথ্য দিতে পারেননি কেউ।

নাহারের মেয়ে জামাই দুবাই প্রবাসী মো. নজীর জানান, তার শাশুড়ি একাই বাসায় থাকতেন। ডাকাতরা ভেন্টিলেটর ভেঙে ঘরে ঢুকে তার তাকে হত্যা করেছেন। বাসায় থাকা স্বর্ণালংকার ও টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে ডাকাতদল। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহেল রানা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটির তদন্ত চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।