TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি বাসের ধাক্কায় আহত!

প্রকাশিত : জানুয়ারি ২২, ২০১৯, ১৮:৫৮

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি বাসের ধাক্কায় আহত!

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও সকালের সংবাদের সম্পাদক হাফিজুর রহমান সফিক আজ দুপুরে বাসের ধাক্কায় আহত হয়েছে। আজ সকালে অফিসিয়াল কাজে অতিঃ ডিসি ডিবি (পূর্ব) এর কার্যালয় গিয়েছিলেন। কাজ শেষে দুপুরে উত্তরা অফিসে ফেরার পথে এই দুর্ঘটনার কবলে পড়েন অনলাইন নিউজ পোর্টাল ভিত্তিক গনমাধ্যম সংগঠন বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সভাপতি। জানা গেছে, রাইদা বাসের ড্রাইভারের অবহেলায় এই ঘটনা ঘটে। পরে গাড়ীটি পুলিশ আটক করলেও ছেড়ে দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উক্ত সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জিয়াউর রহমান। এমনকি আহত হাফিজুর রহমান সফিকও তার ফেইসবুকে আহতের পর অল্পের জন্য বেঁচে গেছেন তাই সকলের কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, গত মে ৩০, ২০১৮ ইং তারিখে সংগঠনের কার্যক্রমকে আরও গতিশীল করতে সকালের সংবাদের সম্পাদক ও প্রকাশক হাফিজুর রহমান শফিককে সভাপতি, তদন্ত চিত্র প‌ত্রিকার সম্পাদক ও প্রকাশক জিয়াউর রহমানকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।