TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারী সাংবাদিককে শ্লীলতাহানি, এখনো গ্রেফতার হয়নি আসামী, মামলা তুলে নিতে হুমকি!

প্রকাশিত : মে ২২, ২০১৮, ০৮:০২

নারী সাংবাদিককে শ্লীলতাহানি,  এখনো গ্রেফতার হয়নি আসামী, মামলা তুলে নিতে হুমকি!

নিজস্ব প্রতিবেদক :- দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাবে সারা না পেয়ে এক নারী সাংবাদিককে তার নিজ বাসায় গিয়ে লাঞ্জিত ও স্লীলতাহানীর ঘটনায় মামলা হলেও আসামীকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। উল্টো আসামীর হুমকিতে নিরাপত্তাহীনতায় ভূগছে মামলার বাদীনি।

রাজধানী কদমতলীতে কু-প্রস্তাবে রাজী না হওয়াতে সাংবাদিককে শ্লীলতাহানি করে লাঞ্চিত করে এক স্থানীয় সন্ত্রাসী ও মাদকাসক্ত লিটন। এবং থানায় মামলা দায়ের থানা থেকে মামলা তুলে না নিলে মামলার বাদিনীকে খুন করার হুমকি দিয়ে আসছে। কদমতলী থানার মেরাজনগর বি-ব্লক এলাকার মোঃ সাদ্দামের সন্ত্রাসী ছেলে মোঃ লিটন (৩৩) নামের ব্যক্তি কয়েকদিন যাবৎ স্বপ্ন রোজ (২৪) নামের এক মহিলা সাংবাদিককে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল এবং তার কু-প্রস্তাবে রাজী না হওয়াতে মোঃ লিটন গত ১৭ মে রাত ১০.০০ ঘটিকার সময় সাংবাদিক স্বপ্নারোজ এর মেরাজনগর ভাড়াটিয়া বাসায় গিয়ে স্বপ্নারোজকে যৌণপীড়ণ ও শ্লীলতাহানি করে লাঞ্চিত করেন। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকেরা এগিয়ে আসলে সন্ত্রাসী লিটন পালিয়ে যায়।

এ ব্যাপারে সাংবাদিক স্বপ্ন রোজ বাদী হয়ে সন্ত্রাসী লিটনের বিরুদ্ধে কদমতলী থানা নারী ও শিশু নির্যান দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং- ৪৪, তারিখ- ১৯/০৫/২০১৮াইং। মামলাটি তদন্ত করছে কদমতলী থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ আজাহারুল ইসলাম। এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ মামলার আসামী গ্রেফতার করতে পারেনি। মামলার আসামী গ্রেফতার না হওয়াতে পলাতক লিটন ও তার সন্ত্রাসী সহযোগীরা মামলার বাদিনী ও তার পরিবারে লোকজনকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে এবং থানা থেকে মামলা তুলে না নিলে তাদেরকে খুন করবে বলে হুমকি দিয়ে আসছে বলে জানা গেছে। এদিকে সন্ত্রাসী লিটন যুবলীগের নাম ভাংগিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকার নিরীহ মানুষের উপর জুলুম অত্যাচার করে আসছে। লিটন ও তার সহযোগীদের জুলুম অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে বলে এলাকাবাসী জানায়।

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বিভিন্ন সাংবাদিক ও রাজনৈতিক সংগঠনের পাশাপাশি ঢাকা মেট্টাপলিটন ক্রাইম রিপোর্টার্স সোসাইটির মহাসচিব, ঢাকা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও বাংলাদেশ সংবাদপত্র পরিষদ বিএসপি এর প্রচার সম্পাদক মোহাম্মদ মাসুদ, বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ হাফিজুর রহমান শফিক, দপ্তর সম্পাদক মোঃ জিয়াউর রহমান, কবি আকাশ মনি।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।