TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকাই ছবিতে আবারো মুনমুন ও আঁচল

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০১৯, ১০:০০

ঢাকাই ছবিতে আবারো মুনমুন ও আঁচল

অশ্লীলতার অভিযোগ নিয়ে ঢাকাই ছবি থেকে সরে যেতে হয়েছিল একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুনকে। গুণী নির্মাতা এহতেশামের হাত ধরে ১৯৯৮ সালে ‘মৌমাছি’ ছবিতে সর্বপ্রথম অভিষেক হয় চিত্রনায়িকা মুনমুনের। টানা ৯০টির মতো ছবিতে অভিনয় করে হঠাৎ আড়ালে চলে যান তিনি।

যদিও মুনমুন বরাবরই দাবি করেছেন অশ্লীল ছবির জন্য তিনি দায়ী নন। কিংবা তার কোনো দৃশ্যে অশ্লীলতা ছিল না। বিয়ে করে সংসার জীবনে সময় দিতেই চলচ্চিত্রে অভিনয় থেকে মুখ ফিরিয়েছিলেন বলে দাবি মুনমুনের।

অশ্লীলতার অভিযোগ এসেছিল এ সময়ের নায়িকা আঁচলের বিরুদ্ধেও। যদিও ক্যারিয়ারের প্রথম থেকেই আঁচল সিনেমায় পোশাকের ব্যাপারে ছিলেন বেশ রক্ষণশীল।

বিশেষ করে তার ‘বেইলি রোড’, ‘ভুল’সহ সব ছবিতেই তাকে নিজেকে বাঙালি বেশেই উপস্থিত হতে দেখা গেছে। তবে পরের দিকে আঁচলও অনেকটা হতাশ হয়ে সিনেমা থেকে দূরে সরে গিয়েছিলেন। অবশেষে আবারও ফিরেছেন মুনমুন ও আঁচল। মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ নামে একটি ছবিতে তাদের একসঙ্গে দেখা যাবে। এ ছবির কাজও মাঝে বন্ধ ছিল। গত সপ্তাহ থেকে আবারও শুটিং শুরু হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।