TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দৈনিক অন্যদিগন্ত পত্রিকার সম্পাদক মোহাম্মদ মাসুদ এর জন্মদিন

প্রকাশিত : ফেব্রুয়ারি ০১, ২০১৯, ১৯:০১

দৈনিক অন্যদিগন্ত পত্রিকার সম্পাদক মোহাম্মদ মাসুদ এর জন্মদিন

স্টাফ রিপোর্টার॥ ইতিহাসের ধারাবাহিকতায় কিছু মানুষের জন্ম হয়, যারা দেশ ও জাতির সেবায় নিজের জীবনকে উৎসর্গ করে। তেমনি একজন- যিনি তারুণ্যের প্রতীক, সময়ের বলিষ্ঠ ও সাহসী সাংবাদিক সেই ১৯৯৬ সালে দৈনিক খবর এর একজন থানা রিপোর্টার হয়ে কর্মজীবন শুরু করলেও কাজ করেছেন বাংলাবাজার, চিত্রবাংলা, অন্যায়ের প্রতিবাদ, সিঙ্গাপুর থেকে প্রকাশিত প্রবাসী, মনোরমা, ছায়াছন্দ, সুগন্ধা, পূর্ণিমা, ছুটি, অপরাধ জগতসহ অনেক পত্রিকায়। সর্বশেষ দৈনিক আজকের কাগজ।

বর্তমানে তিনি দৈনিক অন্যদিগন্ত, দৈনিক সবুজ বাংলাদেশ ও দৈনিক কুমিল্লা প্রতিদিন এর সম্পাদক, বাংলাদেশ সংবাদপত্র পরিষদ (বিএসপি) এর প্রচার সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের ইউনিট চিফ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কাউন্সিলর, ঢাকা প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও ঢাকা মেট্রোপলিটন ক্রাইম রিপোর্টাস সোসাইটির মহাসচিব এবং ভারত থেকে সম্প্রচারিত সংবাদভিত্তিক টিভি চ্যানেল ‘আর প্লাস’ এর বাংলাদেশ ব্যুরো চিফ তিনি।

১৯৮১ সালের ২ ফেব্রুয়ারি কুমিল্লা জেলার বুড়িচং থানার বাকশিমূল গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বাবা মো. শামসুল হক এবং মা আয়েসা বেগম, ৩ ভাই ও ১ বোনের মধ্যে তিনি সবার বড়। এ ছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।