TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘সন্তানের সুশিক্ষা নিশ্চিত করুন মাদককে না বলুন’

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ১৬:২৯

‘সন্তানের সুশিক্ষা নিশ্চিত করুন মাদককে না বলুন’

সম্প্রতি জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে দিয়ামনি কালচারাল এন্ড সোস্যাল ফাউন্ডেশন ও মাতৃভাষা কুরআন চর্চা পরষদ আয়োজিত ‘সন্তানের সুশিক্ষা নিশ্চিত করুন, মাদককে না বলুন’ শীর্ষক আলোচনা সভা, সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ও নির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দিয়ামনি কালচারাল এন্ড সোস্যাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মনিরুজ্জামান অপূর্বের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আখতারুজ্জামান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী টিভির প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, মাতৃভাষা কুরআন চর্চা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ ফরিদ হাসান খান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা ও সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দা কামরুন নাহার শাহনূর (চিত্র নায়িকা)। আলোচনা সভা শেষে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও সংগঠনের নির্বাহী কমিটির পরিচিতি অনুষ্ঠান করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।