TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক মারধরের ঘটনায় রাবি ছাত্রলীগ নেতার স্থগিতাদেশ

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৫, ২০১৯, ০৫:৪২

সাংবাদিক মারধরের ঘটনায় রাবি ছাত্রলীগ নেতার স্থগিতাদেশ

রাবি প্রতিনিধিঃ সাংবাদিক মারধরের ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুল জামিল সুস্মময়কে সাংগঠনিক সকল কার্যক্রম থেকে এক মাসের স্থগিতাদেশ দেয়া হয়েছে। সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই স্থগিতাদেশ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ ডিসেম্বর রাবি সাংবাদিকদের সাথে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় শাখা দুঃখ প্রকাশ করছে এবং উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে রাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়কে আগামী ০১ মাসের জন্য রাবি শাখা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার নির্র্দেশ দেওয়া হল এবং সেই সাথে সাবরুল জামিল সুস্ময়কে সতর্ক করা হল যে, ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি হলে রাবি শাখা ছাত্রলীগ সুস্ময়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।

গত ১ ডিসেম্বর কাজী নজরুল ইসলাম মিলনায়নের সামনে দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়ের ওপর হামলা করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।