TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাবিতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ১৭:৫০

রাবিতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

আশিক, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আন্তঃকক্ষ ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বোরবার বিকালে বিশ্ববিদ্যালয়ের শহিদুল্লাহ কলা ভবনের সামনে ইসলামের ইতিহাস সমিতির আয়োজনে  এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
অনুষ্ঠানে বিভাগের অধ্যাপক ড. মো. মাহফুজুর রহমান আকন্দের সঞ্চালনায় বক্তারা বলেন, ‘বাস্তব জীবনে চলার জন্য সিলেবাস ভিত্তিক জ্ঞান যথেষ্ট নয়। আন্তর্জাতিক প্রতিযোগিতায় টিকে থাকতে হলে একস্ট্রা করিকুলার একটিভেটিজের বিপল্প নাই। এই দক্ষতা গুলো কাজে লাগিয়ে নিজের জ্ঞান কে বিকশিত করতে হবে।’ তাই বিভাগের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।’
অনুষ্ঠানে কলা অনুষদের অধিকর্তা ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. ফজলুল হকের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. কাজী মো. মোস্তাফিজুর রহমান, অধ্যাপক ড. মো. ইমতিয়াজ আহমদ, অধ্যাপক ড. দিলশাত আরা বুলু, অধ্যাপক ড. মো. শামসুজ্জোহা এসামী, অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ, সহযোগী অধ্যাপক ড. মো. আমিরুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. মোসা. আশিয়ারা খাতুন, সহযোগী অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম, বিশ্বিবদ্যালয়ের সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক মো. রবিউল ইসলাম প্রমুখ।
গত ৩ ফেব্রুয়ারী থেকে শুরু হওয়া আন্তঃকক্ষ ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষ হয় ৭ ফেব্রুয়ারী। এতে ১৫ টি ইভেন্টে প্রায় দুইশত জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। তাদের মধ্য থেকে বিজয়ী ৫১ জন শিক্ষার্থীকে আজ আনুষ্ঠানিক ভাবে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।