TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ের ঘটনার প্রতিবাদে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ১৮:১৪

ঠাকুরগাঁওয়ের ঘটনার প্রতিবাদে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন

আশিক ইসলাম, রাবি প্রতিনিধি: সম্প্রতি ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় বর্ডার গাড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় নিহত ও আহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। রবিবার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারের সামনে ঠাকুরগাঁও জেলা সমিতির ব্যানারে শিক্ষার্থীরা এই মানবন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর কাছে পাঁচটি দাবি জানান। ‘বিপথগামী বিজিবি সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি, নিহতদের ক্ষতিপূরণ ও যারা আহত হয়েছে তাদের চিকিৎসা সেবা নিশ্চিত করা, সীমান্তবর্তী এলাকায় সকল প্রকার মাদক চোরাচালান বন্ধ করা, সীমান্তবর্তী এলাকার জনগণের সাথে বিজিবির সহাবস্থান নিশ্চিতকরণ এবং বিজিবি কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহার।’

জেলা সমিতির সদস্য মাহবুব রহমানের সঞ্চালনায় মানবন্ধনের বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, রাবি শাখা বিপ্লবী ছাত্রমৈত্রীর সভাপতি মনির হোসেন, সমিতির সদস্য আতিকুর রহমান, আনিসুর রহমান প্রমুখ।

গত ১২ ফেব্রুয়ারী ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে তিনজন নিহত হন। বিজিবি দাবি করেন, নিহত ব্যক্তিরা গরু চোরাচালানকারী দলের সদস্য।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।