TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাবিতে বঙ্গবন্ধু প্রজন্মলীগের হল সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ১৮:৩৬

রাবিতে বঙ্গবন্ধু প্রজন্মলীগের হল সম্মেলন অনুষ্ঠিত

আশিক ইসলাম, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা বঙ্গবন্ধু প্রজন্মলীগের হল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) আয়োজিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।
এ সম্মেলনে অর্ণা বলেন, ‘বঙ্গবন্ধু সোনার বাংলা বিনির্মানে ছাত্রলীগ ও বঙ্গবন্ধু প্রজন্মলীগ একসঙ্গে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কাজ করবে। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছেছে। রাজশাহী শহরকে আমার পিতা আধুনিক রাজশাহী হিসেবে গড়ে তোলেছেন। ছাত্র রাজনীতির পাশাপাশি সবাইকে ভালো ছাত্র হতে হবে। এবং সাধারণ ছাত্রদের নেতা হিসেবে নিজেদের তৈরি করতে হবে।’
বঙ্গবন্ধু প্রজন্মলীগের রাবি শাখার সাধারণ সম্পাদক শামিম রেজার সঞ্চালনায় হল সম্মেলনে প্রজন্মলীগের সভাপতি আব্দুল্লা আল মামুন বলেন, ‘ছাত্রলীগ ও বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাবি একসঙ্গে কাজ করবে। যে কোন ক্লান্তিকালে কাধে কাধ মিলিয়ে রাজপথে একসঙ্গে সাথে থাকবে।’ হল সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।
হল সম্মেলনে তিনটি আবাসিক হলের কমিটি ঘোষণা করা হয়। সিরাজুল ইসলামকে সভাপতি ও রাজিব আলীকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট মতিহার হল শাখা কমিটি, ইমরান হোসেনকে সভাপতি ও ইকবাল হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট সৈয়দ আমীর আলী হল শাখার কমিটি এবং আল নোমান মল্লিককে সভাপতি ও আশরাফুল আলমকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য শহীদ শামসুজ্জোহা হল কমিটি ঘোষণা করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।