TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আরো ভালো খেলতে চান তহুরা

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৮, ২০১৯, ১২:১৭

আরো ভালো খেলতে চান তহুরা

ফিলিপাইনের বিরুদ্ধে ১০ গোলের জয়ে চারটিই করেছেন স্ট্রাইকার তহুরা খাতুন। শুক্রবার স্বাগতিক মিয়ানমারের বিরুদ্ধে আরো ভালো খেলতে চান তিনি। দ্বিতীয় ম্যাচে মিয়ানমারকে হারালেই এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত পর্ব নিশ্চিত হবে বাংলাদেশের। মিয়ানমারের মান্দালার থিরি স্টেডিয়ামে বাংলাদেশ ও স্বাগতিকদের মধ্যকার ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৫ টায়।

গত নভেম্বরে অলিম্পিক বাছাইয়ে মিয়ানমারের কাছে ৫-০ গোলে হেরেছিল জাতীয় দল। তবে এটা বয়সভিত্তিক লড়াই বলেই চার মাস আগের ওই ম্যাচের কথা মনে রাখবে না মারিয়া-তহুরারা। প্রথম ম্যাচ জিতে ভালো অবস্থানে থাকা বাংলাদেশের মেয়েরা জয়ের ধারাতেই থাকতে চাচ্ছেন।

বাংলাদেশ কোচ গোলাম রব্বানী ছোটনের চোখটা বেশি থাকবে আক্রমণভাগের অন্যতম সেরা খেলোয়াড় তহুরা খাতুনের দিকে। প্রথম ম্যাচে চার গোল করা এই স্ট্রাইকারের উপরই অনেকটা নির্ভর করছে স্বাগতিকদের রক্ষণভাগকে কতটা বিপদে ফেলতে পারবে বাংলাদেশ।

তহুরা আত্মবিশ্বাসী। ফিলিপাইনের চেয়ে মিয়ানমার কঠিন প্রতিপক্ষ। তাই এ ম্যাচের ফল নিজেদের পক্ষে আনতে বাংলাদেশের মেয়েদের আগের ম্যাচের চেয়েও বেশি ভালো খেলতে হবে।

তহুরা খাতুন মিয়ানমারের বিপক্ষে ম্যাচের আগে বলেছেন, ‘আমি আবারও চেষ্টা করবো যাতে মিয়ানমারের বিরুদ্ধে ভালো খেলতে পারি, গোল করতে পারি। দলের জয়ের ধারা ধরে রাখতে আমি মিয়ানমারের বিরুদ্ধে আরো ভালো খেলতে চাই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।