TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নায়িকা ফারিয়ার চরিত্রে অপর্ণা

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৮, ২০১৯, ১২:৩১

নায়িকা ফারিয়ার চরিত্রে অপর্ণা

এক সময়ের বেশ জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা ফারিয়াকে কয়েক বছর থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। কর্মজীবন ছেড়ে কোথায় অবস্থান করছেন তিনি সেই খোঁজও জানা নেই কারো। এত বড় মাপের একজন অভিনেত্রী হঠাৎ করে উধাও!

পত্রিকাতেও নানা সময়ে তাকে নিয়ে নানা রকম খবর ছাপা হচ্ছে। এসব খবরের বেশির ভাগই মনগড়া, ভিত্তিহীন। এমনই এক বাস্তবতায় তপু নামের এক বিনোদন সাংবাদিক তাকে আবিষ্কার করে থাইল্যান্ডের পাতায়ায়।

জানা যায়, ফারিয়া বর্তমানে ওখানের একটি কোম্পানিতে কাজ করেন। ফারিয়ার সাথে পরিচয় ঘটে তপুর। তপু জানতে চায় কেন তিনি এত বছর নিজেকে গোপনে রেখেছেন ? কোন উত্তর দেয় না ফারিয়া। শুধু জানান, আগের জীবনকে ভুলে থাকতে চান তিনি।

কেন ফারিয়া ভুলে থাকছে চান, তার রঙিন জীবনের স্মৃতি? কেন এত দিন ভক্তদের ছেড়ে আড়ালে আছেন? এসব প্রশ্নের উত্তর মিলবে ‘কেমন আছে ফারিয়া’ শিরোনামের একটি নাটকে। থাইল্যান্ডে চিত্রায়ীত নাটকটি রচনা করেছেন দয়াল সাহা। নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

আর এই নাটকে ফারিয়া চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। কনসেপ্ট মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটিতে আরও অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, ফারহাদ বাবু, মাহবুব শাহীন প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে নাটকটি ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।