TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাবিতে ঝিনুকের নতুন কমিটিতে সভাপতি নাজমুল, সম্পাদক মুকুল

প্রকাশিত : মার্চ ০২, ২০১৯, ১৫:১২

রাবিতে ঝিনুকের নতুন কমিটিতে সভাপতি নাজমুল, সম্পাদক মুকুল

আশিক ইসলাম, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ঝিনাইদহ সদর থানা সমিতির (ঝিনুক) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নাজমুল ইসলামকে সভাপতি ও ফাইন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুকুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০ বর্ষের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।
শনিবার বিকেলে সমিতির বনভোজন ও নবীনবরণ অনুষ্ঠানে এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেন ঝিনুকের উপদেষ্টা ও রাবি ফোকলোর বিভাগের অধ্যাপক জাহাঙ্গীর হোসেন।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইমাম, যুগ্ম সম্পাদক ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক মিতা।
জানতে চাইলে ঝিনুকের উপদেষ্টা জাহাঙ্গীর হোসেন বলেন, পূর্বঘোষণা অনুযায়ী আজ কমিটি হওয়ার কথা ছিলো। ঝিনুকের সকলের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। তারা নিজেদের ভেতর আলোচনা করে পরে পূর্ণঙ্গ কমিটি দিবে। এই কমিটি ২০২০ সালের ২ মার্চ পর্যন্ত স্থায়ী হবে।
এ বিষয়ে জানতে চাইলে ঝিনুকের সদস্য সাকিব বলেন, বেশ কিছুদিন নানা সমস্যার কারনে ঝিনুকের কোনো কমিটি ছিলো না। অবশেষে আমরা গণতান্ত্রিক পদ্ধতিতে সবার মতামতের ভিত্তিতে কমিটি দিয়েছি। আশাকরি এই কমিটি সবাইকে একসাথে নিয়ে অনেক পথ এগিয়ে যাবে।
এদিন দুপুরের পরে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ঝিনাইদহ সদর থেকে রাবিতে আসা শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর কমিটি ঘোষণা করা হয়। সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠান করেন ঝিনুকের সদস্যরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।