TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রাবিতে মিডিয়া টেক চ্যালেঞ্জ প্রতিযোগিতা শুরু

প্রকাশিত : মার্চ ০৭, ২০১৯, ১৬:৪৩

রাবিতে মিডিয়া টেক চ্যালেঞ্জ প্রতিযোগিতা শুরু

আশিক ইসলাম, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ‘মিডিয়া টেক চ্যালেঞ্জ বুট ক্যাম্প-২০১৯’ প্রতিযোগিতা শুরু হয়েছে আজ। বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং জার্মানির ডয়েচে ভেলে একাডেমির যৌথ উদ্যোগে তিন দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতায় ফেক সংবাদ চিহ্নিত ও প্রতিরোধ, ফেসবুক লাইভসহ সামাজিক মাধ্যমে সাংবাদিকতার আরো বিস্তার, অনলাইনে প্রতিষ্ঠানকে আরো সমৃদ্ধ এবং আর্থিকভাবে লাভবান ও শিক্ষণ কৌশল প্রণয়ন করা হবে। প্রতিযোগিতায় পুরস্কার হিসেবে তিনটি বেস্ট আইডিয়ার জন্য বিজয়ী তিনটি টিম দুই লক্ষ টাকা করে পুরস্কার পাবে।

আগামী ১০ মার্চ বিশ্ববিদ্যালয়ের ডীনস কমপ্লেক্স কনফারেন্স কক্ষে অনুষ্ঠানটির সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহান। প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে আছে প্রথম আলো, চ্যানেল আই, রেডিও টুডে ও দ্য ডেইলি স্টার।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।