TadantaChitra.Com | logo

৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জনগণের ভালবাসায় এগিয়ে কাজী সরোয়ার হোসেন

প্রকাশিত : মে ২২, ২০১৮, ১৫:৪৪

জনগণের ভালবাসায় এগিয়ে কাজী সরোয়ার হোসেন

তরিকুল ইসলাম : কালিয়া জনগণের ভালবাসায় এগিয়ে আছে কালিয়াবাসীর প্রাণের নেতা, জনদরদী, গরীব দুঃখী মেহনতি মানুষের বন্ধু কাজী সরোয়ার হোসেন।

জাতীয় নির্বাচন সামনে রেখে নড়াইল-১ আসন কালিয়ার সম্ভাব্য প্রার্থীরা নমিনেশন পেতে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে। কালিয়া আওয়ামীলীগের চরম দুর্দিনে,এম পি কবিরুল হক মুক্তির গড়া শক্ত বলয় ভেংগে দলের জন্য নিবেদিত মুজিব সেনাদের পাশে দাঁড়িয়েছে সদা হাস্যোজ্জ্বল মুখের অধিকারী কাজী সরোয়ার।

দল ক্ষমতায় থাকা কালীন চাপের মুখে সময় পার করেছে আওয়ামীলীগ প্রেমী মুজিব সেনারা। কবিরুল হক মুক্তি স্বতন্র থেকে এম পি হয়ে নিজস্ব বলয় তৈরী করে।এই বলয়ের সদস্য হয় ক্ষমতা লোভী আওয়ামীলীগ ও বিএনপি জামাতের একাংশ। তারা নীজেদের ভাইলীগ আবার কখনও মুক্তিলীগ নামে পরিচয় দেয়।

৫ জানুয়ারির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কবিরুল হক মুক্তি এমপি হওয়ায় হিংস্র উগ্র হয়ে ওঠে তথাকথিত ভাইলীগ, মুক্তিলীগ। তার প্রমাণ মেলে কালিয়ায় পৌরসভা, ইউনিয়ন ও জেলা নির্বাচনে। চাপে পড়ে আওয়ামীলীগ, ভাইলীগের কাছে জিম্মি হয়ে পড়ে কালিয়ার সাধারণ মানুষ। কালিয়ার আপামর জনসাধারণ যখন মুক্তির স্বাদ পেতে ঝিমিয়ে পড়ে, তখন ডুবন্ত নৌকার মাঝি হয়ে স্বাধিন ভাবে বাচার স্বপ্ন দেখান কাজী সরোয়ার হোসেন। কালিয়াবাসী তাদের এই প্রাণের নেতাকে পার্লামেন্ট মেম্বার হিসাবে দেখতে চায়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।