TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কোনাবাড়ী আবাসিক হোটেল থেকে ৪ যৌনকর্মী গ্রেফতার

প্রকাশিত : এপ্রিল ১৩, ২০১৯, ১৩:২৪

কোনাবাড়ী আবাসিক হোটেল থেকে ৪ যৌনকর্মী গ্রেফতার

আমির রিয়েল: গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আবাসিক হোটেল থেকে ৪ জন যৌনকর্মীকে আটক করেছে কোনাবাড়ী থানার পুলিশ।
শনিবার (১৩ এপ্রিল) আনুমানিক দুপুর পোনে দুইটার দিকে কোনাবাড়ী আবাসিক হোটেল অতিথি ও বনভোজনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
কোনাবাড়ীতে থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) কলিন্দ্রনাথ গোলদার জানান,প্রায় দুই মাস যাবৎ কোনাবাড়ীর সকল আবাসিক হোটেল অনৈতিক কর্মের জন্য প্রশাসনিক ভাবে বন্ধ করে দেন।তাই হোটেল মালিকরা মেইন গেটে তালা ঝুলিয়ে রাখেন।
কিন্তু গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হোটেল অতিথি ও বনভোজন দীর্ঘদিন যাবত সামনে তালা ঝুলিয়ে পিছানের রাস্তা দিয়ে অনৈতিক কর্মকান্ড করে আসছে। সেই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হোটেলে অতিথি থেকে দুইজন এবং হোটেল বনভোজন থেকে দুইজনকে আটক করা হয়। আইনি প্রক্রিয়ার মাধ্যমে কোর্টে পাঠানো হবে।
অভিযানে উপস্থিত ছিলেন কোনাবাড়ী থানার ,এস আই হামিদুল ইসলাম,এস আই আবু সাইদ, এএসআই আনোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স। এস আই হামিদুল ইসলাম জানান, অভিযানের উপস্থিতি টের পেয়ে হোটেল স্টাফ ও দালাল সহ সবাই পালিয়ে যায়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।