TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাশিমপুর থানায় ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : মে ০১, ২০১৯, ০৬:০৯

কাশিমপুর থানায় ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আমির হোসেন: গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ আকবর আলী খানের নের্তৃত্বে (৩০শে এপ্রিল) সোমবার ভোর অনুমান ০৬.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই শেখ মফিজুর রহমান ও তার সঙ্গীয় ফোর্স সহ থানার নয়াপাড়া রওশন মার্কেট এলাকা থেকে ২,১০০ (দুই হাজার একশত) পুরিয়া হোরোইন সহ ০৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত ১. মোঃ আলমগীর হোসেন (৩৩), গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মৃত নুরুল ইসলাম মিয়ার ছেলে। তার কাছ থেকে ৭০৫ (সাত শত পাঁচ) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।
২. মোঃ হাবিবুল্লাহ ওরফে হাবুর (৩২), গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মোঃ মিয়াজ উদ্দিন এর ছেলে। তার কাছ থেকে ৫০৩ (পাঁচ শত তিন) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।
৩. মোঃ মইনুল হোসেন (২৩), গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মোঃ দুলাল হোসেন এর ছেলে। তার কাছ থেকে ৩০০ (তিন শত) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।
৪. মোঃ আনোয়ার হোসেন ওরফে রাসেল (২৫), চাঁদপুর জেলার সদর থানা এলাকার হাইমচর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তার কাছ থেকে ৩০২ (তিন শত দুই) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। সে গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানার বারেন্ডা মোল্লা মার্কেট মোজাম্মেল এর বাড়ীর ভাড়াটিয়া বাসায় বসবাস করেন।
৫. মোঃ বাদল শিকদার (৩০), টাংগাইল জেলার মির্জাপুর থানা এলাকার গোরাই রাজবাড়ী গ্রামের মোঃ কোমর আলীর ছেলে। তার কাছ থেকে ৩০০ (তিন শত) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।
সে গাজীপুর মহানগর কোনাবাড়ী থানাধীন বাগিয়া এলাকার সুলতান এর বাড়ীর ভাড়াটিয়া বাসায় বসবাস করেন।
গ্রেফতারকৃত বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়। আদালতের নির্দেশে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।