TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ইতালিতে মাদারীপুর জেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল

প্রকাশিত : জুন ০৩, ২০১৯, ১৩:২৪

ইতালিতে মাদারীপুর জেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল

তুহিন মাহামুদ ইউরোপ ব্যুরোঃ ইতালির বানিজ্যিক নগরী মিলান শহরের প্রাণকেন্দ্র ভিয়া কাভাল কান্তির মুসলিম সেন্টার জামে মসজিদে ০২ জুন রবিবার পবিত্র মাহে রমজানের ২৮তম দিনে মাদারীপুর জেলা কল্যাণ সমিতি মিলান লোম্বারদিয়া ইতালির পক্ষ থেকে রোযাদারদের সম্মানে আয়োজন করা হয় ইফতার ও দোয়া মাহফিল।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য পেশ করেন বাংলাদেশ কন্স্যুলেট জেনারেল মিলান এর কনসাল জেনারেল ইকবাল আহমেদ,কনসাল (শ্রম) রফিকুল করিম। সম্মানিত মুসল্লীগণের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য পেশ করেন মাদারীপুর জেলা কল্যাণ সমিতির সহ সভাপতি আবু আলম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান উপদেষ্টা মন্ডলির সদস্য আকরাম হোসেন,নাজমুল কবির জামান সহ প্রমূখ নেতৃবৃন্দ। মাহফিলে অংশগ্রহন করেন বৃহত্তর ফরিদপুর সমিতির আহবায়ক হাজী শাহআলম,যুগ্ন আহবায়ক জয়নাল মুন্সী,বৃহত্তর সিলেট সমিতির জুনু মেম্বর,ঢাকা সমিতির সভাপতি আরফান সিকদার, উপদেষ্টা সরোয়ার হোসেন,কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ শিপন,মৌলভীবাজার সমিতির সভাপতি জামিল আহমেদ,বিয়ানীবাজার বাজার ওয়েল ফেয়ার ট্রাস্টের সভাপতি জাছিম আহমেদ সাধারণ সম্পাদক আব্দুল বাসিত দোলই, রাহুল, মিলান বাঙলা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়িক, আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ এবং বিভিন্ন দেশের মুসল্লীগণ ও মিলানে বসবাসরত বাংলাদেশী প্রবাসীরা। রোজার মর্যাদা,ফজিলত ও তাৎপর্য তুলে ধরে বয়ান পেশ এবং বিশ্বের মুসলিম উম্মার শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মুসলিম সেন্টার একাডেমির প্রধান শিক্ষক মাওলানা গাউসুর রহমান,এবং হাফিজ নাজমুল হোসেন সুরুজ।ইফতার মাহফিলে ব্যপক সংখ্যক মুসল্লীদের সমাগম ঘটে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।