TadantaChitra.Com | logo

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিমনি’র বিবাহ বিচ্ছেদ!

প্রকাশিত : জুন ১২, ২০১৯, ১৮:৪৩

পরিমনি’র বিবাহ বিচ্ছেদ!

তিন বছর আগে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে প্রেমের যাত্রা শুরু। তিন বছর চুটিয়ে প্রেম। এ বছর ভালোবাসা দিবসে বাগদান।
জানা গেছে, বাগদান হয়েছে দুই পরিবারের সম্মতিতেই। পরীমণির বারিধারার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাঁর বাগদান সম্পন্ন হয়েছে। তামিম নিজের ফেসবুকে দেওয়া এক পোস্টে পরীমনির সঙ্গে বাগদানের ব্যাপারটি নিশ্চিত করেছেন। পরীমণিও ফেসবুক পেজে ভালোবাসা দিবসে কিছু ছবি পোস্ট করে ভালোবাসা ও বাগদানের ব্যাপারটি নিশ্চিত করেছেন।
বিয়েটাও ভালোবাসা দিবসেই করতে চান এমনটি জানিয়ে পরীমণি বলেন, কোনো এক ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করতে চাই।
পরিমণি যাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন, তিনি গণমাধ্যমকর্মী। এ ছাড়া একটি বেসরকারি রেডিও স্টেশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘লাভগুরু’র উপস্থাপক।
২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি প্রেমের ঘোষণা আর ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি তাঁদের বাগদান সম্পন্ন হয়। যদিও পরীমণি ও তামিম অনেক আগেই গোপনে বিয়ে করেছেন- এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।
শোনা যায়, তারা বিচ্ছেদের দিকে হাঁটছেন। ঘটনার সূত্রপাত এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানকে কেন্দ্র করে। সেখানে পরীমণির সঙ্গে বাক বিতণ্ডা হয় তামিমের। পরীমনিকে পুরস্কার না দিয়ে অন্য কোন নায়িকাকে সেরা অভিনেত্রীর পুরস্কার দিলে তামিম তার জন্য ক্ষেপে যান পরীমণির ওপর। তার ভাষ্য, পরীমনি অনুষ্ঠানে নেচেছেন। কিন্তু কোন পুরস্কার মিলেনি তার। তা নিয়ে দুজনের ঝগড়া বেধে যায়। পরীমণি কান্নাকাটিও করেন। এক কথায় দু’কথায় বেধে যায় সম্পর্কে তুমুল হট্টগোল। যা এখনো মিটেনি বলে জানা যায়।
পরে আয়োজক কমিটি এর মিমাংসার জন্য পরীমণিকে বিশেষ পুরস্কার দেয়। যদিও নাম প্রকাশ না করার শর্তে আয়োজক কমিটির একজন জানিয়েছেন, আমরা গত বছর থেকেই বিশেষ পুরস্কার দিচ্ছি। স্পেশাল কোন ঘটনার জন্য পরীমণিকে বিশেষ পুরস্কার দেওয়া হয়নি।
অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এমন কাণ্ডের পরই তামিম তার ফেসবুক ডিঅ্যাক্টিভ করে দেন। পরীমণির ফেসবুকও খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেকে বলে পরীমণিও ইচ্ছে করে নিজের ফেসবুক ডিঅ্যাক্টিভ করে রেখেছেন। কেউবা বলেন সেই ঝামেলার মিমাংসা হয়েছে। তবে সময়ই বলে দিবে কি হচ্ছে তাদের জীবনে। তাকে অবশ্য কয়েকবার চেষ্টা করেও ফোনে পাওয়া যায়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।