TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য!

প্রকাশিত : জুন ১৯, ২০১৯, ১৮:০৮

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য!

তদন্ত চিত্র পত্রিকার অনালাইন ভার্সনে দুই সিরিজ সংবাদ প্রকাশের পর প্রতিবাদ দিলেন তারা। প্রিয় পাঠক আপনাদের জন্য তাদের প্রতিবাদ হুবহুব তুলে ধরা হলো, সাথে আমাদের প্রতিবেদকের বক্তব্যও আপনাদের কাছে তুলে ধরা হল। বরাবর
সম্পাদক
সাপ্তাহিক তদন্ত চিত্র
৪৩৭ ডি আইটি রোড় তৃতীয় তলা,
মালিবাগ রেইলগেট ঢাকা-১২২৯
বিষয়: প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রসংঙ্গে
মহোদয়,
বিনীত নিবেদন এই যে, আপনার সম্পাদিত সাপ্তাহিক তদন্ত চিত্র পত্রিকার অনলাইন পোর্টলে গত ১জুন ২০১৯ ইং তারিখে “মাদক মামলার আসামী মাদক বিরোধী সংগঠনের মহাসচিব”এবং গত ১৬ জুন ২০১৯ ইং তারিখে “দুই তথা-কথিত সাংবাদিক আমান নিলু’র অপকর্ম পর্ব-২”শিরোনামে যে সংবাদ গুলো প্রকাশিত হয়েছে তা সম্পূর্ন মিথ্যে বানোয়াট ও উর্দ্দেশ্য প্রনোদিত। এতে দেশের মাননীয় প্রধানমন্ত্রী সহ অন্যান্য সুনামধন্য ব্যক্তি বর্গের নাম ব্যাঙ্গ করে ও দৈনিক আলোর জগত/ দৈনিক নতুন দিন পত্রিকার নাম উল্লেখ করে যে প্রতিবেদনগুলি প্রকাশিত হয়েছে ।এতে আমি এবং আমার পরিবারদের জড়িয়ে একটি কুচক্রি মহল সামাজিকভাবে হেও প্রতিপূর্ণ করার জন্য এবং আমার কর্মরত পত্রিকার সুনাম খুন্য করার জন্য উক্ত প্রতিবেদনগুলি প্রকাশ করেছেন,এবং ইহাতে তারা উল্লেখ করেন যে আমি ও আমার স্ত্রীকে মাদক ব্যবসা,চাঁন্দাবাজী,ধন্দাবাজী,আদম ব্যবসাসহ বিভিন্ন প্রকার অপরাধ মূলক কর্মকান্ড ও নিজেদের অপকর্ম চালিয়ে যেতে মুখোশের আড়ালে সাংবাদিকতার সাইনবোর্ড ঝুলিয়েছেন।তাছাড়া ও পর্ব-২তে আমি ও আমার স্ত্রীকে নিয়ে যে সংবাদ প্রকাশ করেছেন তাহা সম্পূর্ন মনগড়া মিথ্যে বনোয়াট ,উর্দ্দেশ্য প্রনেদিত ভাবে।আপনার এই মিথ্যে সংবাদে উল্লেখ করেছেন আমি ও আমার স্ত্রীর বিবাহকে নিয়ে যে কৌটাক্ক করা হয়েছে এবং আমার স্ত্রীর চরিত্র নিয়ে যে বক্তব্য প্রকাশ করা হয়েছে তাহা কখনো সত্য নহে । একটি কুচক্রী মহল তাদের স্বার্থ চারিতার জন্যে উর্দ্দেশ্য প্রনেদিত ভাবে এই মিথ্যে সংবাদ প্রকাশে আমি ও আমার স্ত্রীর সামাজিক মান মর্যাদা খুন্ন করা হয়েছে।আমি ও আমার স্ত্রী পেশায় সাংবাদিক হিসেবে দির্ঘদিন যাবৎ আমাদের কর্মরত প্রতিষ্ঠনে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে কাজ করে আসছি। তাই আমি উক্ত প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
অতএব মহোদয়ের নিকট বিনীত নিবেদন এই যে,আমি ও আমার পরিবারকে জড়িয়ে আপনার সম্পাদিত সাপ্তাহিক তদন্ত চিত্র পত্রিকার অনলাইন পোর্টলে যে মিথ্যে সংবাদ প্রকাশ করা হয়েছে তার প্রতিবাদ প্রকাশে জনাবের একান্ত মর্জি হয়।

প্রতিবেদকের বক্তব্যঃ

কারো মান-সম্মানহানী করা আমাদের কাছে কাম্য নয়, উক্ত দুই ব্যক্তির বিরুদ্ধে প্রকৃত তথ্য অনুসন্ধানপূর্বক দুই টি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। এমনকি এই দুই ব্যক্তি আমান ও নিলু’র বিরুদ্ধে ভুক্তভোগিদের আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরে চাঁদাবাজি সংক্রান্ত কয়েকটি অভিযোগ আমাদের দপ্তরে রয়েছে। এছাড়াও তারা দুই জন বিয়ে না করে স্বামী- স্ত্রী পরিচয় দিয়ে সংসার করে আসছে এ অভিযোগও তাদের আত্মীয় স্বজনের। তাছাড়া তারা যে প্রতিবাদ পাঠিয়েছে তাতে উল্লেখ করেছে দুই জন স্বামী স্ত্রী তাহলে প্রতিবাদ লিপির সাথে কোন ধরনের প্রমান পাঠালেন না কেন?? অভিযোগ নয় প্রকৃত সত্য যে আমানের নামে বিমানবন্দর থানায় একটি মাদক মামলা হয়। যা বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারাধীন। উক্ত মামলার নাম্বার ও তারিখ অত্র সংবাদে দেওয়া হয়েছে। তারা তাদের উক্ত মামলা সংক্রান্ত তথ্যও প্রতিবাদ লিপিতে আড়াল করে। বর্তমানে তার বড় স্ত্রীকে নিয়ে তথা-কথিত স্ত্রী শিমলী ইসলাম নিলু মিলে একই বাসায় থাকে। বিভিন্ন ব্যক্তি থেকে চাঁদাবাজির পরিপূর্ন তথ্য ও তাদের নাম সংবাদের ২য় পর্বে উল্লেখ করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে তাদের নিজ নিজ গ্রামে অসংখ্য অভিযোগ রয়েছে। যা অনুসন্ধান চলছে, বিস্তারিত থাকবে পরবর্তী প্রতিবেদনে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।